ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বংশালে ৭ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২০
বংশালে ৭ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ৪ প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর বংশাল থানা এলাকা থেকে সাত হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ চারজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের লালবাগ বিভাগের কোতয়ালি জোনাল টিম।

গ্রেফতার মাদক কারবারিরা হলেন মো. রমজান, মো. জুয়েল, ইমন ও সোহাগ।

সোমবার (১২ অক্টোবর) দুপুরে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের লালবাগ বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) মো. সাইফুর রহমান আজাদ বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে রোববার (১১ অক্টোবর) দিনগত রাতে বংশাল থানা এলাকার বংশাল উচ্চ বিদ্যালয়ের সামনে অভিযান চালিয়ে ইয়াবা ট্যাবলেটসহ চারজনকে গ্রেফতার করা হয়। তারা ইয়াবা ট্যাবলেট বিক্রির জন্য বহন করছিলেন।

তিনি জানান, গ্রেফতার আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, তারা বংশাল এলাকায় খুচরা মূল্যে ইয়াবা কেনা-বেচা করতেন। এ চক্রে আরও সদস্য রয়েছে। তাদের গ্রেফতারে গোয়েন্দা পুলিশের টিম চেষ্টা চালাচ্ছে।

গ্রেফতার চার আসামির বিরুদ্ধে বংশাল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ডিবির এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৫৩৯ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২০
এসজেএ/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।