ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নতুন আইজি প্রিজন করোনায় আক্রান্ত, হাসপাতালে ভর্তি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৩ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২০
নতুন আইজি প্রিজন করোনায় আক্রান্ত, হাসপাতালে ভর্তি নতুন কারা মহাপরিদর্শক (আইজি প্রিজন) ব্রিগেডিয়ার জেনারেল মো. মোমিনুর রহমান মামুন

ঢাকা: নতুন কারা মহাপরিদর্শক (আইজি প্রিজন) ব্রিগেডিয়ার জেনারেল মো. মোমিনুর রহমান মামুন দায়িত্ব নেওয়ার দুদিন পরেই করোনায় আক্রান্ত হয়েছে। বর্তমানে তিনি ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতাল সিএমএইচ-এ চিকিৎসাধীন।

সোমবার (১২ অক্টোবর) বিকেলে ফোনে তিনি বাংলানিউজকে বলেন, দায়িত্ব নেওয়ার পর দুইদিন অফিস করেছি। শরীরটা একটু খারাপ থাকার কারণে করোনা পরীক্ষা করাই। সোমবার সকালে রিপোর্ট আসে পজিটিভ।

মোমিনুর রহমান মামুন বর্তমানে ঢাকার সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন। তিনি রোগমুক্তির জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

এর আগে এই সেনা কর্মকর্তাকে নিয়োগ দিয়ে তার চাকরি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগে ন্যস্ত করে বুধবার (২৩ সেপ্টেম্বর) আদেশ জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়।

অপরদিকে কারা মহাপরিদর্শকের দায়িত্বে থাকা ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম মোস্তফা কামাল পাশাকে সেনাবাহিনীতে ফিরিয়ে নিয়ে তার চাকরি সশস্ত্র বাহিনী বিভাগে ন্যস্ত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২০
এজেডএস/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।