ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শ্রমিকদের সুরক্ষায় সব ধরনের উদ্যোগ নিয়েছে সরকার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৭ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২০
শ্রমিকদের সুরক্ষায় সব ধরনের উদ্যোগ নিয়েছে সরকার

ঢাকা: করোনায় শ্রমিকদের সুরক্ষায় আর্থিক সুবিধাসহ সব ধরনের উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানিয়েছেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান।

আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন জাতীয় শ্রমিক লীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সোমবার (১২ অক্টোবর) ধানমন্ডি ৩২ নম্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শ্রম প্রতিমন্ত্রী বলেন, নারী ও শিশু নির্যাতনকারী, ধর্ষক, সন্ত্রাসী, লুটেরাদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করবে সরকার। বাংলাদেশ আওয়ামী লীগের ভ্যানগার্ড খ্যাত সংগঠন জাতীয় শ্রমিক লীগ বঙ্গবন্ধুর সময় থেকেই শ্রমজীবী মেহনতী মানুষের কল্যাণে পাশে ছিল, আছে এবং সবসময় থাকবে। জাতীয় শ্রমিক লীগ শপথ নিয়েছে তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত-সমৃদ্ধ দেশ বিনির্মাণে এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে ঐক্যবদ্ধ থাকবে।

পরে শান্তির প্রতীক সাদা পায়রা উড়িয়ে জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন করা হয়। এ সময় অন্যান্যের মধ্যে আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ এবং জাতীয় শ্রমিক লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মো. ফজলুল হক মন্টু বক্তব্য দেন। জাতীয় শ্রমিক লীগের বিভিন্ন সেক্টরের হাজার হাজার নেতাকর্মী তাদের নিজেদের ব্যানারে জাতির জনকের প্রতিকৃতি পুষ্পস্তবক অর্পণ করেন। উদ্বোধন অনুষ্ঠান শেষে জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২০
জিসিজি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।