ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ক্ষতিগ্রস্ত কৃষকদের প্রণোদনার মাধ্যমে পুর্নবাসন করা হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২২ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২০
ক্ষতিগ্রস্ত কৃষকদের প্রণোদনার মাধ্যমে পুর্নবাসন করা হবে

গাইবান্ধা: জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি বলেছেন, দুর্যোগময় ক্ষতি কাটিয়ে নতুন ফসল না ওঠা পর্যন্ত সরকার ত্রাণ সহায়তা চালিয়ে যাবে।

সোমবার (১২ অক্টোবর) দুপুরে গাইবান্ধা সদর উপজেলার ঘাগোয়া হাইস্কুল মাঠে বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ বিতরণকালে তিনি একথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগ যখন ক্ষমতায় থাকে তখন জনগণ কিছু পায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে খাদ্যের চাহিদা নিশ্চিত করতে ক্ষতিগ্রস্ত কৃষকদের প্রণোদনার মাধ্যমে পুর্নবাসন করা হবে। ফলে কৃষকরা নতুন ফসল চাষের মধ্যে দিয়ে ঘুরে দাঁড়াবে। এতে করে কৃষকরা স্বাবলম্বী হবে।  

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি জেলা ইউনিটের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম রেজা, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মৃদুল মোস্তাফি ঝন্টু, ইউপি চেয়ারম্যান আমেনুজ্জামান রিংকু মোজাম্মেল হক ঝিলাম প্রমুখ।

বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে গাইবান্ধা সদর উপজেলার ঘাগোয়া হাই স্কুল ও খোলাহাটি হাই স্কুল মাঠে বন্যায় ক্ষতিগ্রস্ত এক হাজার পরিবারের মধ্যে ত্রাণ প্যাকেজ বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৮১৯ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।