ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ব্লাড ক্যান্সারে আক্রান্ত নার্সকে অর্থ সহায়তা করলেন সহকর্মীরা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২০
ব্লাড ক্যান্সারে আক্রান্ত নার্সকে অর্থ সহায়তা করলেন সহকর্মীরা

ঢাকা: ব্লাড ক্যান্সারে আক্রান্ত সিনিয়র স্টাফ নার্স আরজিনা বেগমের চিকিৎসার জন্য সহযোগিতার হাত বাড়িয়েছেন তার সহকর্মীরা।  বাংলাদেশ নার্সেস অ্যাসোসিয়েশনের উদ্যোগে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের নার্সরা আরজিনাকে এ অর্থ সহায়তা করেন।

সোমবার (১২ অক্টোবর) বিকেলে বাংলাদেশ নার্সেস অ্যাসোসিয়েশনের ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল শাখা কার্যালয়ে আরজিনাকে চেক তুলে দেন অ্যাসোসিয়েশনের সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল শাখার সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক ও অ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির সভাপতি ইসমত আরা পারভীন।

এ সময় আরও উপস্থিত ছিলেন অ্যাসোসিয়েশনের ঢামেক হাসপাতাল শাখার সভাপতি মোহাম্মদ কামাল হোসেন পাটোয়ারী, বাংলাদেশ বেসিক গ্র্যাজুয়েট নার্সেস সোসাইটির সভাপতি নাসিমুল হক ইমরান, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাবু প্রমুখ।

আরজিনা জানান, এ পর্যন্ত তাকে ৫০টি কেমো দেওয়া হয়েছে। বর্তমানে মোটামুটি সুস্থ থাকলে প্রতিনিয়ত তাকে ওষুধ খেতে হয়।

ব্লাড ক্যান্সারে আক্রান্ত আরজিনা ঢামেক হাসপাতালে কর্মরত আছেন। গত দু’মাস আগে তিনি ব্লাড ক্যান্সারে আক্রান্ত হযন। এরপর ঢামেকের পাশাপাশি বর্তমানে তিনি মিটফোর্ড হাসপাতালের অধ্যাপক ডা. সিরাজুল ইসলামের তত্ত্বাবধানে চিকিৎসাধীন।

বাংলাদেশ সময়: ১৯৩৭ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২০
এজেডএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।