ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পঞ্চগড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গৃহবধূর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২০
পঞ্চগড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গৃহবধূর মৃত্যু

পঞ্চগড়: বিদ্যুৎ অফিসের অবহেলায় পঞ্চগড় সদর উপজেলার অমরখানা ইউনিয়নে বিদ্যুস্পৃষ্ট হয়ে আনজু বেগম (২৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

সোমবার (১২ অক্টোবর) বিকেলে অমরখানা ইউনিয়নের ঠুটাপাখুরী গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

মৃত আনজু একই গ্রামের জাহিদুল ইসলামের স্ত্রী।

স্থানীয়রা জানায়, দুপুরে বাড়ির পাশের মাঠে ঘাস কাটতে যান আনজু। বিকেল হয়ে গেলেও তিনি বাড়িতে না ফেরায় তার দেবরসহ বাড়ির সদস্যরা তাকে খুঁজতে যান। তখন তাকে বিদ্যুতের তারের সঙ্গে মাটিতে লুটিয়ে পড়ে থাকতে দেখে চিৎকারে দিলে স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে এসে আনজুকে মৃত অবস্থায় উদ্ধার করে।

স্থানীয় সেলিম, মামুন ও দারাজুল বাংলানিউজকে জানান, বাঁশের উপর বিদ্যুতের ১১ হাজার পাওয়ারের দুইটি লাইন করে রেখেছিল নেসকো। বিভিন্ন সময় এই বাঁশ ঝড়-বাতাসে ভেঙে পড়লে অফিসকে একাধিকবার অভিযোগ করা হয়। বার বার ভেঙে পড়ার পর তারা এসে পুনরায় বাঁশ ও গাছে লাইন টেনে দেয়।

উপজেলা মহিলা সদস্য সাবিনা ইয়াসমিন বাংলানিউজকে জানান, আমরা একাধিকবার বিদ্যুৎ অফিসে অভিযোগ করেছি। এমনকি দুর্ঘটনার দিনেও সকালে অফিসে অভিযোগ করি লাইনগুলোর ব্যবস্থা করার জন্য কিন্তু তারা এ বিষয়ে কোনো ব্যবস্থা নেয়নি।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) জামাল হোসেন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।