ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ব্যক্তি মালিকানাধীন মিলে সরকারি চাল, মালিককে কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২০
ব্যক্তি মালিকানাধীন মিলে সরকারি চাল, মালিককে কারাদণ্ড

হবিগঞ্জ: হবিগঞ্জের বাহুবলে ব্যক্তি মালিকানাধীন একটি মিল থেকে সরকারি খাদ্যবান্ধব কর্মসূচির ৩৬ বস্তা চাল জব্দ করা হয়েছে। একই সঙ্গে মিলের মালিক তাহের মিয়াকে (৪৫) ছয় মাসের কারদণ্ড দেওয়া হয়।

বাহুবল উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) স্নিগ্ধা তালুকদার সোমবার (১২ অক্টোবর) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত এই অভিযান পরিচালনা করেন। দণ্ডপ্রাপ্ত তাহের মিয়া উপজেলার শ্রীকলস গ্রামের চন্দন মিয়ার ছেলে।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, স্থানীয় নন্দনপুর বাজারে তাহের মিয়ার মালিকানাধীন চালের মিলে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির চাল রয়েছে। এমন খবরে ইউএনও অভিযান করেন। তখন মিলটিতে ৩০ কেজির ৩৬ বস্তা চাল জব্দ পাওয়া যায়। অভিযানের খবর পেয়ে আগেই তাহির মিয়া মিল সটকে পড়েন। এরপর তাকে খুঁজে বের করে এনে সংশ্লিষ্ট আইনে ছয় মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

ইউএনও স্নিগ্ধা তালুকদার বাংলানিউজকে জানান, সন্ধ্যায় দণ্ডদেশপ্রাপ্ত ব্যক্তিকে কারাগারে পাঠানো হয় এবং মিলে পাওয়া খাদ্যবান্ধব কর্মসূচির ৩৬ বস্তা চাল উপজেলা প্রশাসন জব্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।