ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সেনবাগে গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগে অটোরিকশা চালক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৯ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২০
সেনবাগে গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগে অটোরিকশা চালক গ্রেফতার

নোয়াখালী: নোয়াখালীর সেনবাগ উপজেলার ডুমুরিয়া ইউনিয়নে এক গৃহবধূকে (২৫) ধর্ষণের চেষ্টার অভিযোগে আবু তৌহিদ তুহিন (৩৮) নামে এক সিএনজি চালিত অটোরিকশা চালককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১২ অক্টোবর) বিকেল ৩টার দিকে আটক আসামিকে গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে, রোববার (১১ অক্টোবর) রাতে অভিযুক্ত ওই চালককে উপজেলার উত্তর মইশাই গ্রাম থেকে গ্রেফতার করে পুলিশ। আটক তুহিন উপজেলার তিন নম্বর ডমুরিয়া ইউনিয়নের মইশাই গ্রামের আবু স্বপন ভান্ডারির ছেলে।
 
উপজেলা ডমুরিয়া ইউনিয়নের উত্তর মইশাই গ্রামের গৃহবধূ ও দুই সন্তানের জননী বসতঘরে একা থাকেন। তার স্বামী চট্রগ্রামের একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করেন।

গত বৃহস্পতিবার (৮ অক্টোবর) গভীর রাতে ওই গৃহবধূ স্বামীর সঙ্গে মোবাইলে কথা বলছিলেন। ওই সময় বাড়ির পাশের রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় অটোরিকশা চালক তুহিন দরজা ধাক্কা দেয়। পরে ওই গৃহবধূ দরজা না খুললে, তুহিন দরজা ভেঙে ঘরে প্রবেশ করে ওই গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করে। গৃহবধূর চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে সে পালিয়ে যায়।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাতেন মৃধা বাংলানিউজকে জানান,  এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। আটক আসামিকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, ১২ অক্টোবর ২০২০
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।