ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

প্রধানমন্ত্রীকে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস: ‘বিএনপি কর্মী’ ইমু গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২০
প্রধানমন্ত্রীকে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস: ‘বিএনপি কর্মী’ ইমু গ্রেফতার ...

নারায়ণগঞ্জ: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তিসহ অশালীন মন্তব্য করে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার অভিযোগে নারায়ণগঞ্জের ফতুল্লায় ইমতিয়াজ হাসান ইমুকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। সে ও তার পরিবারের লোকজন বিএনপি সমর্থিত বলে জানা গেছে।

রোববার (১১ অক্টোবর) রাতে ফতুল্লার গোপালনগর এলাকায় অভিযান চালিয়ে পুলিশ ইমুকে আটক করার পর সোমবার (১২ অক্টোবর) দুপুরে ফতুল্লা মডেল থানায় হওয়া মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়।

গ্রেফতার ইমতিয়াজ হাসান ইমু ফতুল্লার বক্তাবলীর গোপালনগর এলাকার আজহার আলী ওরফে এজা মিয়ার ছেলে।

মামলার বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আব্দুল বারেক জানান, বক্তাবলীর গোপালনগর এলাকার বিএনপি সমর্থিত ইমতিয়াজ হাসান ইমু তার নিজের ফেসবুকের আইডি ‘ইমতিয়াজ হাসান’ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ আওয়ামী লীগ নিয়ে বিভিন্ন অশ্লীল কুরুচিপূর্ণ কথাবার্তাসহ মানহানীকর মন্তব্য করে একাধিক পোস্ট করে।

এ ঘটনায় বক্তাবলী ইউনিয়ন আওয়ামী লীগের সক্রিয় সদস্য মোবারক শেখ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় অভিযোগ দায়ের করলে রোববার রাতে অভিযান চালিয়ে ইমুকে গ্রেফতার করা হয়। ৭ দিনের রিমান্ড চেয়ে ইমুকে আদালতে তোলা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২০
এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।