ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ধর্ষ‌ণের শা‌স্তি জ‌রিমানা, লজ্জায় গৃহবধূর আত্মহত্যার চেষ্টা

স্টাফ ক‌রেসপ‌ন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৬ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২০
ধর্ষ‌ণের শা‌স্তি জ‌রিমানা, লজ্জায় গৃহবধূর আত্মহত্যার চেষ্টা প্রতীকী ছবি

রিশাল: রিশালের মেহেন্দিগঞ্জ উপজেলায় ধর্ষণের শাস্তি হিসেবে ২০ হাজার টাকা রিমানা নির্ধারণের ঘটনায় এক গৃহবধু লজ্জায় আত্মহত্যার চেষ্টা রেছেন

তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার রে হিজলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে র্তি রেছেন স্বজনরা।

সোমবার (১২ ক্টোবর) সকালে মেহেন্দিগঞ্জ উপজেলার আন্ধারমানিক ইউনিয়নের আন্ধারমানিক গ্রামে ঘটনা টে।

গৃহবধূর ভগ্নিপতি আবু বক্কর জানান, রোববার রাত ১টার দিকে হিজলার বাউশিয়া গ্রামের দুলাল বেপারীর ছেলে বাবু বেপারী তার শ্যালিকা তথা ভিকটিমকে ডেকে নেয়। পরে একটি ঘরে আটকে বাবু এবং তার দুই বন্ধু রাজিব নাজমুল ওই নববধূকে ধর্ষণ করে। নিয়ে ওই এলাকায় লোকজন জড়ো হলে স্থানীয় মেম্বার ওই রাতেই সেখানে উপস্থিত হন। তিনি শালিস মিমাংসার নামে ২০ হাজার টাকায় ধর্ষর্ণের ঘটনা চাপা দেওয়ার চেষ্টা করেন। কিন্তু নববধূর পরিবার সমঝোতা নাকচ করে চলে যায়।

সোমবার সকালে বিষয়টি এলাকায় জানাজানি হলে ওই তরুণী বিষপানে আত্মহত্যার চেষ্টা চালান। স্বজনরা অসুস্থাবস্থায় তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী হিজলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। খবর পেয়ে কাজিরহাট থানা পুলিশের দুটি দল ঘটনাস্থল এবং হিজলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করে।

হিজলা থানার ওসি (তদন্ত) তারেক হোসেন জানান, বিষয়টি পর্যবেক্ষণ করছি। মুহূর্তেই বিস্তারিত কিছু বলতে পারছি না।

মেহেন্দিগঞ্জের কাজিরহাট থানার ওসি সাজ্জাদ হোসেন লেন, বিষয়টি শুনেছি কিন্তু এখনও রিবারের কাছ থেকে কোনো অভিযোগ পাওয়া যায়নি।

রিশাল জেলার অতিরিক্ত পুলিশ সুপার নাইমুল হক লেন, রিবারের পক্ষ থেকে এখনো কিছু জানানো হয়নি। আমরা স্থানীয়ভাবে শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি।

বাংলা‌দেশ সময়: ২৩৩৫ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২০
এমএস/এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।