ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

দোকান মালিক সমিতির সভাপতির বহিষ্কার দাবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২০
দোকান মালিক সমিতির সভাপতির বহিষ্কার দাবি অনুষ্ঠানে অতিথিরা, ছবি: শাকিল

ঢাকা: বাংলাদেশ দোকান মালিক সমিতির সভাপতি মো. হেলাল উদ্দিনের বহিষ্কারের দাবি তুলেছেন সমিতির সদস্যরা। তাদের দাবি, বর্তমান সভাপতি তার ঘনিষ্টদের মতামতের ভিত্তিতে এককেন্দ্রিক সংগঠন পরিচালনা করছেন।

মঙ্গলবার (১৩ অক্টোবর) জাতীয় প্রেসক্লাবের সামনে প্রথমে মানববন্ধন ও পরবর্তীতে ক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে সংবাদ সম্মেলনে এ দাবি তোলা হয়।

সংবাদ সম্মেলনে দোকান মালিক সমিতির সিনিয়র সহ-সভাপতি এ ঢাকা মহানগর দোকান মালিক সমিতির সভাপতি তৌফিক এহেসান বলেন, দোকান মালিক সমিতির গঠনতন্ত্র ও ডিটিও নির্বাচন পদ্ধতি না মেনে প্রকৃত ভোটারদের তালিকাভুক্ত না করে একতরফা ভোটার তালিকা করে সমিতির কার্যনির্বাহী কমিটি তৈরি করেছেন হেলাল উদ্দিন। এটি সম্পূর্ণ অসাংগঠনিক।

তিনি আরও বলেন, বাণিজ্য মন্ত্রণালয় অথবা এফবিসিআইয়ের তত্ত্বাবধায়নে স্বচ্ছ ভোটার তালিকা করে অবাধ ও সুষ্ঠু নির্বাচন এখন সাধারণ সদস্যদের দাবি।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- দোকান মালিক সমিতির সহ-সভাপতি আবুল কশেম খান মন্টু, নাজমুল হাসান মাহমুদ, যুগ্ম সম্পাদক ইঞ্জিনিয়ার সুব্রত সরকার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৩৪ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২০
ডিএন/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।