ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ধুনটে ভিক্ষুকের রহস্যজনক মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২০
ধুনটে ভিক্ষুকের রহস্যজনক মৃত্যু

বগুড়া: বগুড়ার ধুনট উপজেলায় হাসিলা খাতুন (৪১) নামে এক ভিক্ষুকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৩ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার কালেরপাড়া ইউনিয়নের ঘুগরাপাড়া গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

হাসিলা খাতুন কালেরপাড়া ইউনিয়নের ঘুগরাপাড়া গ্রামের শুকরা মন্ডলের মেয়ে।

জানা যায়, দীর্ঘদিন আগে হাসিলা খাতুনের স্বামী আজাহার আলী মারা গেছেন। তারপর থেকে তিনি ঘুগরাপাড়া গ্রামে বাবার বাড়িতে থাকেন। তার একমাত্র ছেলে হাসেম আলী বিয়ে করে অন্যত্র সংসার গড়েছেন। হাসিলা খাতুন গ্রামে গ্রামে ঘুরে ভিক্ষা করেই জীবিকা নির্বাহ করতেন। বাবার বাড়িতে থাকতেন।

অন্যান্য দিনের ন্যায় সোমবার (১২ অক্টোবর) সকালের দিকে জীবিকার সন্ধানে বাবার বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি। মঙ্গলবার সকালে বাড়ির অদুরে একটি ধানক্ষেতের ভেতর গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস লাগানো অবস্থায় মরদেহ দেখে পুলিশকে খবর দেন এলাকাবাসী। পরে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে।

হাসেম আলী বলেন, বিয়ে করে মাকে ছেড়ে পাশ্ববর্তী গ্রামে ঘর সংসার করছেন তিনি। সকালে সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসেছি। তবে মাকে কে বা কারা হত্যা করেছে বুঝতে পারছি না। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধুবালা বাংলানিউজকে জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে হাসিলা খাতুনের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহটি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। হত্যাকাণ্ডের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২০
কেইউএ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।