ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সহযোগীকে নিয়ে পুত্রবধূকে ধর্ষণ, শ্বশুরসহ গ্রেফতার দুই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২০
সহযোগীকে নিয়ে পুত্রবধূকে ধর্ষণ, শ্বশুরসহ গ্রেফতার দুই গ্রেফতার শ্বশুর ও তার সহযোগী। ছবি: বাংলানিউজ

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বাড়াইল গ্রামে শ্বশুর ও তার বন্ধু মিলে পুত্রবধূকে পালাক্রমে ধর্ষণ করেছে। ঘটনার খবর পেয়ে থানা পুলিশ সোমবার (১২ অক্টোবর) রাতে অভিযান চালিয়ে তাদের আটক করে এবং ওই গৃহবধূকে পুলিশের হেফাজতে নিয়ে আসে।

 

গ্রেফতাররা হচ্ছেন- ওই গৃহবধূর শ্বশুর কালা মিয়া ও তার বন্ধু আবু সাঈদ।  

মঙ্গলবার (১৩ অক্টোবর) দুপুরে নির্যাতিত ওই গৃহবধূ বাদী হয়ে শ্বশুর ও তার বন্ধুর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। পরে পুলিশ তাদের ওই মামলায় গ্রেফতার দেখিয়েছে।

পুলিশ জানায়, গৃহবধূর শাশুড়ি বেড়াতে যাওয়ায় এবং তার স্বামী বাড়িতে না থাকার সুযোগে রোববার রাতে শ্বশুর ও তার বন্ধু মিলে ওই গৃহবধূকে ধর্ষণ করে।  

জেলা অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) মুকবুল হোসেন বাংলানিউজকে জানান, এ ঘটনায় অভিযান চালিয়ে দুজন ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। নির্যাতিতা ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।  

প্রসঙ্গত, তিন মাসে আগে নবীনগর উপজেলার সলিমগঞ্জ উপজেলার বাড়াইল গ্রামের কালা মিয়ার ছেলে সুজন মিয়ার সঙ্গে তার বিয়ে হয়।

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।