ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বাঁশঝাড়ে মিললো গৃহবধূর মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২০
বাঁশঝাড়ে মিললো গৃহবধূর মরদেহ

কুড়িগ্রাম: কুড়িগ্রামের পৌরসভা এলাকার বকসী পাড়ায় একটি বাঁশঝাড় থেকে লিমু (৩৫) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গৃহবধূটি ওই এলাকার কামরুজ্জামনের স্ত্রী।

মঙ্গলবার (১৩ অক্টোবর) দুপুরে বকসী পাড়ার একটি বাঁশঝাড় থেকে মরদেহটি উদ্ধার করে। বিকেলে সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ কুড়িগ্রাম সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

গৃহবধূর স্বামী ও পরিবারের সদস্যরা জানান, লিমুর বাবার বাড়ি এবং স্বামীর বাড়ি পাশাপাশি বকসীপাড়া এলাকায় এবং তার দুটি কন্যা সন্তানও রয়েছে। লিমু দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভুগছিলেন।
 
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার নিহত নারীর বাড়ির পার্শ্ববর্তী বাঁশঝাড়ে গৃহবধূ লিমুর মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেয় স্থানীয়রা। পরে দুপুরে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান বাংলানিউজকে জানান, প্রাথমিক তদন্তে কীটনাশক পান করার প্রমাণ পাওয়া গেছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৯৩৪ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২০
এফইএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।