ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ডিএনসিসির আরো ৮ কর্মকর্তা করোনা আক্রান্ত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৫ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২০
ডিএনসিসির আরো ৮ কর্মকর্তা করোনা আক্রান্ত ...

ঢাকা: ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলামের পর এবার ডিএনসিসি আরো আট জন কর্মকর্তা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

করোনা আক্রান্ত কর্মকর্তারা হলেন- প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম রেজা, প্রধান সম্পত্তি কর্মকর্তা মোজাম্মেল হক, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল জোবায়েদূর রহমান, প্রধান সমাজ কল্যাণ কর্মকর্তা তাজিনা সারোয়ার, আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা (আনিক) মাসুদ হোসেন, আনিক আবেদ আলী, আনিক সাজিয়া আফরিন ও জনসংযোগ কর্মকর্তা এ এস এম মামুন।

আক্রান্তদের মধ্যে প্রধান নিবার্হী কর্মকর্তা ও প্রধান স্বাস্থ্য কর্মকর্তা হাসপাতালে চিকিৎসাধীন। অন্যরা বাসায় অবস্থান করে চিকিৎসা নিচ্ছেন।

মঙ্গলবার (১৩ অক্টোবর) সিটি কর্পোরেশনের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়।

এদিকে ডিএনসিসি মেয়র আতিকুল ইসলাম, তার স্ত্রী ডা. শায়লা সাগুফতা ও সহকারী একান্ত সচিব-২ রিশাদ মোর্শেদ করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন। সরকারি চিকিৎসা সেবার প্রতি আস্থা রেখে তারা কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানানো হয় ডিএনসিসির পক্ষ থেকে। সবাই শারীরিক ও মানসিকভাবে স্বাভাবিক ও সবল আছেন।

চলমান করোনা পরিস্থিতিতে ডিএনসিসি মেয়র এবং কর্মকর্তারা জনগণের স্বস্তির জন্য কোভিড-১৯ ভয় উপেক্ষা করে ফুটপাত ও সড়ক থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ, অবৈধ বিলবোর্ড-সাইনবোর্ড উচ্ছেদ, রাজস্ব বৃদ্ধিতে চিরুনি অভিযান, অবৈধ ঝুলন্ত তার অপসারণ, মশক নিধন, খাল পরিষ্কারসহ বিভিন্ন কার্যক্রমে সরাসরি জনসংস্পর্শে আসেন।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২০
এসএইচএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।