ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

এবার দুর্গোৎসবের আনুষ্ঠানিকতা সীমিত হবে: খাদ্যমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৪ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২০
এবার দুর্গোৎসবের আনুষ্ঠানিকতা সীমিত হবে: খাদ্যমন্ত্রী মতবিনিময় সভা। ছবি: বাংলানিউজ

নওগাঁ: খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, করোনার কথা মাথায় রেখে এবারের দুর্গা উৎসবে দেবীর মূল পূজা ছাড়া অন্যান্য আনুষ্ঠানিকতা সীমিত করা হয়েছে। এছাড়াও বাহ্যিক সাজসজ্জাসহ বিভিন্ন খাতে ব্যয় কমিয়ে, সেই টাকা মানবসেবায় বিলিয়ে দেওয়ার পরিকল্পনা করা হয়েছে।

মঙ্গলবার (১৩ অক্টোবর) দুপুরে নওগাঁ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে কোভিড-১৯ সম্ভাব্য ২য় পর্যায়ে সংক্রমণ মোকাবিলায় প্রস্তুতি ও করণীয় এবং আসন্ন শারদীয় দুর্গা পূজা উদযাপন সংক্রান্ত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

মন্ত্রী বলেন, পূজা মণ্ডপ পরিদর্শনের সময় অবশ্যই মুখে মাস্ক ব্যবহার করতে হবে। এছাড়া পূজা উদযাপন কর্তৃপক্ষকে মণ্ডপগুলোতে হাত স্যানিটাইজ করার ব্যবস্থা রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

এসময় নওগাঁ- ৩ আসনের সংসদ সদস্য ছলিম উদ্দির তরফদার, ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যান ইয়াকুব আলী পাটোয়ারী, জেলা প্রশাসক হারুন-অর-রশীদসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।