ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আদিতমারীতে ছোট ভাইয়ের পিটুনিতে বড় ভাইয়ের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২০
আদিতমারীতে ছোট ভাইয়ের পিটুনিতে বড় ভাইয়ের মৃত্যু

লালমনিরহাট: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে লালমনিরহাটের আদিতমারী উপজেলায় ছোট ভাইয়ের পিটুনিতে বড় ভাই আব্দুল কাইয়ুম আলী (৫৫) মারা গেছেন।  

মঙ্গলবার (১৩ অক্টোবর) বিকেলে উপজেলার মহিষখোচা ইউনিয়নের বারঘড়িয়া মোজাফ্ফরের মিল এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, বাড়ির একটি শিশুকে কোলে নেওয়া নিয়ে মঙ্গলবার দুপুরে আব্দুল কাইয়ুমের স্ত্রী জমিরনের সঙ্গে ছোট ভাই সফিয়ার রহমান সফির (৪৬) ঝগড়া লাগে। একপর্যায়ে দেবর-ভাবির মধ্যে হাতাহাতিও হয়। এ সময় স্ত্রীকে বাঁচাতে গিয়ে ছোট ভাই সফির পিটুনিতে গুরুতর অসুস্থ হয়ে পড়েন আব্দুল কাইয়ুম। এ অবস্থায় স্থানীয়রা আব্দুল কাইয়ুমকে উদ্ধার করে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে নিহতের পরিবার মরদেহ বাড়িতে নিয়ে যান। খবর পেয়ে আদিতমারী থানা পুলিশ বিকেলে ওই বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়। ঘটনার পর থেকে পরিবার নিয়ে সফি পলাতক।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বাংলানিউজকে বলেন, ময়নাতদন্ত রিপোর্ট এলে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০৪১ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২০
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।