ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আজমিরীগঞ্জে ৩ জুয়াড়ি কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫১ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২০
আজমিরীগঞ্জে ৩ জুয়াড়ি কারাগারে আজমিরীগঞ্জে ৩ জুয়াড়ি কারাগারে। ছবি: বাংলানিউজ

হবিগঞ্জ: হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলা প্রশাসন ও থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে অনলাইনে জুয়া খেলায় জড়িত তিনজনকে গ্রেফতার করেছে। তাদের প্রত্যেককে এক মাস করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (১৩ অক্টোবর) উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মতিউর রহমান খান এই দণ্ডাদেশ দেন। এর আগে ইউএনও এবং আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন তরফদার যৌথভাবে অভিযান চালিয়ে সিনেমা হল রোড থেকে তিনজনকে গ্রেফতার করেন।

দণ্ডপ্রাপ্তদের কারাগারে পাঠানো হয়েছে। এরা হলেন আজমিরীগঞ্জ পৌর এলাকার শরীফ নগর নতুন বাড়ি গ্রামের মৃত ইলিয়াস মিয়ার ছেলে লুৎফুর রহমান সানি (২৭), নবীনগর গ্রামের মৃত আব্দুল বারিক মিয়ার ছেলে সফিউল ইসলাম (৩৩) এবং কিশোরগঞ্জের ইটনা উপজেলার মৃঘা কালিপুর গ্রামের মৃত সিকান্দর আলির ছেলে হানিফ মিয়া (৩৫)।

জানা গেছে, উপজেলা সদরে দীর্ঘদিন ধরে বিদেশীদের নিয়ন্ত্রণে অনলাইনভিত্তিক জুয়া চলছিল। প্রশাসনের কঠোর হস্তক্ষেপে কিছুদিন আগে অর্ধশতাধিক লোককে ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড দিলে কিছুটা অবস্থা নিয়ন্ত্রণে আসে। কিন্তু পুনরায় জুয়ার সিন্ডিকেট সক্রিয় হয়ে উঠেছে।

তিন জুয়াড়িকে কারাদণ্ডের তথ্য নিশ্চিত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বাংলানিউজকে জানিয়েছেন এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ০১৫১ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২০
এইচএমএস/কেএআর
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।