ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

অপহরণের একদিন পর স্কুল ব্যাগে শিশুর মরদেহ, গ্রেফতার ১

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২৮ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২০
অপহরণের একদিন পর স্কুল ব্যাগে শিশুর মরদেহ, গ্রেফতার ১ ৬ বছরের শিশু মেহেদী হাসানের মরদেহ উদ্ধার করেছে পুলিশ

সাভার (ঢাকা): সাভারের বিরুলিয়ায় অপহরণের একদিন পর পাশ্ববর্তী জঙ্গলে স্কুল ব্যাগের ভেতর ৬ বছরের শিশু মেহেদী হাসানের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জসিম (৩০) নামের একজনকে গ্রেফতার করা হয়েছে।

 

মঙ্গলবার (১৩ অক্টোবর) রাত ১১টার দিকে বিরুলিয়ার কাকাবরে একটি জঙ্গল থেকে শিশুটির উদ্ধার করা হয়।

শিশু মেহেদী হাসান বিরুলিয়ার কাকাবর এলাকার গোলাম কবিরের ছেলে। গ্রেফতার জসিম কুড়িগ্রাম এলাকার বাসিন্দা। সে শিশু মেহেদীর প্রতিবেশী।

শিশুটির পরিবারের বরাতে জানা যায়, গত সোমবার (১২ অক্টোবর) সকালে মেহেদীকে বাসায় রেখে তার মা ও বাবা কর্মস্থলে যায়। সকাল ১০টার দিকে প্রতিবেশী জসিমকে স্কুলব্যাগ কাঁধে করে নিয়ে যেতে দেখেন স্থানীয়রা। এরপর থেকে মেহেদীকে পাওয়া যাচ্ছিল না। এতে সন্দেহ হলে তারা মেহেদীর বাবা ও মাকে জানান। খবর পেয়ে বাবা গোলাম কবীর ও মা পারুল বেগম কর্মস্থল থেকে এসে মেহেদীকে না পেয়ে খোঁজাখুঁজি করতে থাকেন।

পুলিশ আরও জানায়, সেদিন সন্ধ্যা সাতটার দিকে শিশুটির বাবা গোলাম কবীরের মুঠোফোন ফোন করে মেহেদীকে অপহরণের কথা জানিয়ে ১৫ হাজার টাকা মুক্তিপন দাবি করে জসিম। পরে মেহেদীর পরিবারের পক্ষ থেকে বিষয়টি সাভার থানাকে অবহিত করা হলে রাত ১১টার দিকে পাশের খাগাইন এলাকা থেকে জসিমকে আটক করে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী।  

এ বিষয়ে সাভার মডেল থানার বিরুলিয়ারে ফাঁড়ি ইনচার্জ (এস আই) অপূর্ব  দত্ত বাংলানিউজকে বলেন, জসিম ব্যাপক জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করেছে ও তার দেওয়া তথ্যমতে শিশু মেহেদীর মরদেহ  আজ রাত ১১ টার দিকে একটি জঙ্গলে ব্যাগের ভেতর থেকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৩২৮ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।