ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

জোরারগঞ্জে সাড়ে ৪ লাখ টাকার ইয়াবাসহ আটক ২ জন

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪২ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২০
জোরারগঞ্জে সাড়ে ৪ লাখ টাকার ইয়াবাসহ আটক ২ জন জোরারগঞ্জে সাড়ে ৪ লাখ টাকার ইয়াবাসহ আটক ২ জন

ফেনী: চট্টগ্রামের জোরারগঞ্জ থানার বারইয়ার হাট থেকে ৪ লাখ ৭৭ হাজার ৫০০ টাকার ৯৫৫ পিস ইয়াবাসহ দুইজন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‍্যাপিড একশন ব্যাটালিয়নের (র‌্যাব-০৭) ফেনী ক্যাম্পের সদস্যরা।  

মঙ্গলবার (১৩ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে তাদের আটক করা হয়।

 

আটকরা হলেন- চট্টগ্রামের মুরাদপুর এলাকার আবুল কালামের ছেলে নজরুল ইসলাম (২৬) ও জোরারগঞ্জ থানার হিংগুলি ইউনিয়নের রফিক উদ্দিনের ছেলে আবদুল্লাহ আল নোমান (২৪)।

র‌্যাব-০৭ ফেনী ক্যাম্পের সহকারী পরিচালক ও ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক জুনায়েদ জাহেদী বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে জানান, জোরারগঞ্জ থানার বারৈয়ারহাটে শাহ আমানত হোটেল এন্ড বিরিয়ানী হাউজ এর ভিআইপি কেবিনের ভিতর মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুই জনকে আটক করা হয়। পরে তল্লাশি চালিয়ে তাদের কাছ থেকে ৯৫৫ (নয়শত পঞ্চান্ন) পিস হালকা কমলা রংয়ের ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, আসামিদের জিজ্ঞাসাবাদে জানা যায় দীর্ঘদিন ধরে তারা মাদকদ্রব্য সীমান্তবর্তী এলাকা থেকে এনে ফেনী এবং চট্টগ্রাম জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের কাছে বিক্রি করতো। উদ্ধার মাদকদ্রব্যের আনুমানিক মূল্য চার লক্ষ ৭৭ হাজার ৫০০ টাকা। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের তাদের জন্য চট্টগ্রাম জেলার জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৪৪২ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২০
এসএইচডি/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।