ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আশুলিয়ায় শিশু হত্যা, দুই ভাইসহ গ্রেফতার ৭

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৫ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২০
আশুলিয়ায় শিশু হত্যা, দুই ভাইসহ গ্রেফতার ৭ ছবি: বাংলানিউজ

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় শিমুলিয়া ইউনিয়নের একটি এলাকায় শিশু আসিফ খাঁ (৭) হত্যাকাণ্ডের ঘটনায় দুই ভাইসহ ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ।
মঙ্গলবার (১৩ অক্টোবর) রাত ৮টার দিকে আশুলিয়ার বিভিন্ন স্থান থেকে অভিযুক্ত ৭ জনকে গ্রেফতার করে পুলিশ।

এর আগে, সকালে নিখোঁজের দুই দিন পর শিমুলিয়া ইউনিয়নের পূর্ব কলতাসুতি এলাকা থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়। পরে রাতে এ ঘটনায় নিহতের বাবা জুয়েল খাঁ বাদী হয়ে আশুলিয়া থানায় ৭ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে মামলা দায়ের করেন।

নিহত আসিফ একই এলাকার জুয়েল খাঁর ছেলে। সে স্থানীয় দিপারোজ স্কুলের দ্বিতীয় শ্রেণীতে লেখা-পড়া করতো।

গ্রেফতাররা হলেন- আশুলিয়ার কলতাসূতি এলাকার এখলাস ব্যাপারীর ছেলে দুই ভাই রফিকুল ইসলাম ও সুজন, মাতরীপুরের রাজৈর থানার তাতীকান্দার মৃত মোখলেস শেখের ছেলে কামাল, জামালপুরের ইসলামপুর পলকান্দা এলাকার আনোয়ার হোসেনের ছেলে সম্রাট আকবর, রংপুর জেলার পীরগঞ্জ থানার দশমুরা সাদুল্যাপুরের আমজাদ হোসেনের ছেলে রমজান, রাজবাড়ি জেলার পাংশা থানার সাধেরচড় এলাকার মো. এখলাসের ছেলে রহিম এবং কিশোরগঞ্জ কটিয়াদী থানার মৃত ওয়াদুদের ছেলে মজনু।

নিহত আসিফের স্বজনরা জানায়, গত ১১ অক্টোবর নিজ বাড়ির সামনে থেকে নিখোঁজ হয় আসিফ। খোঁজাখুঁজির পরও তাকে না পেলে আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করে স্বজনরা। পরে ওই এলাকায় মঙ্গলবার সকালে বাসার পাশে আসিফের মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠায় পুলিশ।
আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম বাংলানিউজকে বলেন, রাতে অভিযান চালিয়ে ৭ জনকে আটক করা হয়। পরে নিহতের বাবা বাদী হয়ে আটক ৭ জনের নামে এবং অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী মামলা দায়ের করে। মামলায় গ্রেফতার দেখিয়ে আগামীকাল (১৪ অক্টোবর) বুধবার তাদের আদালতে পাঠানো হবে। এ ঘটনায় আরও কেউ জড়িত রয়েছে কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৭০৫ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২০
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।