ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গাংনীতে নারীর মরদেহ উদ্ধার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৮ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২০
গাংনীতে নারীর মরদেহ উদ্ধার  মরদেহ উদ্ধার। প্রতীকী ছবি

মেহেরপুর: গাংনী উপজেলা পরিষদ চত্বর থেকে জোহরা খাতুন নামে এক ভিক্ষুকের মরদেহ উদ্ধার করেছে গাংনী থানা পুলিশ। তিনি গাংনী উপজেলার রাইপুর গ্রামের মৃত তাহাজ উদ্দীনের মেয়ে।

শনিবার (১৭ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলা পরিষদের ভেতরে আনসার ভিডিপি অফিসের সামনে থেকে মরদেহটি উদ্ধার করা হয়।  

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওবাইদুর রহমান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গতকাল শুক্রবার সকাল ১১টায় কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার খলিশাখুন্ডি বাজার এলাকায় ভিক্ষা করতে গিয়ে পাখি ভ্যানের ধাক্কায় আহত হন জোহরা। এক ভ্যানচালক আহতাবস্থায় তাকে গাংনী রাজা ক্লিনিকে নিয়ে আসেন। পরে চিকিৎসা না নিয়ে তারা সেখান থেকে চলে যান।

শনিবার সকালে স্থানীয়দের সংবাদের ভিত্তিতে উপজেলা পরিষদের ভেতর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।  
ধারণা করা হচ্ছে অজ্ঞাত সেই ভ্যানচালক রাতের আধারে বৃদ্ধা জোহরা খাতুনের মরদেহ ফেলে রেখে যেতে পারে।  

রাইপুর ইউনিয়ন পরিষদের সদস্য হযরত আলী জানান, পাখিভ্যানের ধাক্কায় জোহরা খাতুন আহত হয়েছেন এমন সংবাদ পেয়ে খলিশাখুন্ডিসহ পার্শ্ববর্তী এলাকায় শুক্রবার রাত ১১টা পর্যন্ত সন্ধান করেও তার খোঁজ পাওয়া যায়নি। পরে শনিবার সকালে উপজেলা পরিষদের ভেতর মরদেহ রয়েছে বলে জানতে পেরেছি।

গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সেলিম শাহনেওয়াজ জানান, উপজেলা পরিষদের মধ্যে আনসার ভিডিপি কার্যালয়ের সামনে অজ্ঞাত এক বৃদ্ধার মরদেহ পড়ে আছে এমন সংবাদ পেয়ে পুলিশকে ব্যবস্থা নিতে বলা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১০৩৬ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।