ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কাউখালীতে ট্রাক-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৪ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২০
কাউখালীতে ট্রাক-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে নিহত ১

রাঙামাটি: রাঙামাটির কাউখালী উপজেলায় ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশা চালক আবুল কালাম (৩৫) নিহত হয়েছেন। এ ঘটনায় পাঁচজন যাত্রী আহত হয়েছেন।

শনিবার (১৭ অক্টোবর) সকালে উপজেলার ঘাগড়া ইউনিয়নের ডাকবাংলো এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত অটোরিকশা চালক আবুল কালাম খাগড়াছড়ির মাটিরাঙা উপজেলার ভুট্টোপাড়ার বজলুর রহমানের ছেলে।  

আহতরা হলেন- সিদ্দিকুর রহমান (৩৮), সালমা আক্তার (২৮), ফাতেমা আক্তার (৪), রোকেয়া আক্তার (৩) এবং সাকিব (২০)। তাদের মধ্যে সিদ্দিকুর রহনান, সালমা আক্তার এবং ফাতেমা আক্তারকে উন্নত চিকিৎসা দিতে চট্টগ্রাম মেডিক্যাল হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের রাঙামাটি সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তারা সবাই রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার আমতলী ইউনিয়নের বাসিন্দা।

স্থানীয়রা জানায়, শনিবার সকালে চট্টগ্রাম থেকে এলপি গ্যাস ভর্তি একটি ট্রাক রাঙামাটির কাউখালী উপজেলার উদ্দেশে যাত্রা করে। ট্রাকটি রাঙামাটি থেকে চট্টগ্রামে যাওয়ার সময় অটোরিকশাটি কাউখালী উপজেলার ডাকবাংলো এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয়।

কাউখালী থানার উপ-পরিদর্শক (এসআই) কাজী আবুল বাশার বাংলানিউজকে বলেন, ট্রাকটি আটক করে থানা হেফাজতে রাখা হয়েছে। ট্রাক চালক পলাতক রয়েছে। এ ঘটনায় এখনো মামলা হয়নি। মরদেহটি ময়নাতদন্তের জন্য রাঙামাটি সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।