ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সাভারে ধর্ষেণের ঘটনায় গ্রেফতার ২

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৫ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২০
সাভারে ধর্ষেণের ঘটনায় গ্রেফতার ২ প্রতীকী

সাভার (ঢাকা): সাভারে নারীকে ধর্ষণের ঘটনায় রাজু আলী (৩৫) ও রিয়াজ আলী (২০) নামে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৭ অক্টোবর) দুপুরে তাদের সাভার থানা থেকে আদালতে পাঠানো হয়েছে।



শুক্রবার (১৬ অক্টোবর) দুপুরে সাভারের সামাইর এলাকার সিদ্দিকের বাড়িতে ধর্ষণের ঘটনা ঘটে। সেদিন রাতে ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে সাভার থানায় মামলা দায়ের করেন। পরে রাতে অভিযান চালিয়ে ওই দু’জনকে আটক করা হয়।

গ্রেফতাররা হলেন- চাঁপাইনবাবগঞ্জ সদর থানার বাবলাবনা গ্রামের মইনুল ইসলামের ছেলে রাজু আলী ও একই এলাকার আনোয়ারুল ইসলামের ছেলে রিয়াজ আলী।

পুলিশ জানায়, বাসায় কাজ করার সুবাদে রাজু ও রিয়াজের সঙ্গে পরিচয় হয় ভুক্তভোগীর। শুক্রবার (১৬ অক্টোবর) হওয়ায় রাজু ভুক্তভোগী নারীকে সাভারে বেড়াতে আসার জন্য জোর অনুরোধ করে। অনুরোধের এক পর্যায়ে তিনি রাজি হয়ে রাজুর বাসায় আসেন। আসার কিছুক্ষণ পড়েই তাকে কুপ্রস্তাব দেন তারা দু’জন। রাজি না হওয়ায় দুপুরে তারা তাকে ধর্ষণ করেন। সে সময় ওই নারী চিৎকার করার চেষ্টা করলে রাজু ধারালো ব্লেড দিয়ে ভুক্তভোগী নারীর গলায় আঘাত করে পালিয়ে বের হয়ে যান। পরে এলাকাবাসী বিষয়টি দেখে তাদের আটক করে পুলিশে সোপর্দ করে। তবে ব্লেডের আঘাত লাগলেও ওই নারী শঙ্কামুক্ত রয়েছেন।

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বাংলানিউজকে জানান, এ ঘটনায় ভুক্তভোগী নারী মামলা দায়ের করেছেন। এই মামলায় আটক ওই দু’জনকে গ্রেফতার দেখিয়ে দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।