ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

লংমার্চে ফেনীতে আহত ২৫ জন নোয়াখালীতে চিকিৎসাধীন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২০
লংমার্চে ফেনীতে আহত ২৫ জন নোয়াখালীতে চিকিৎসাধীন

নোয়াখালী: ঢাকা থেকে শুরু হওয়া ধর্ষণ ও নির্যাতন বিরোধী লংমার্চের সমর্থনে আয়োজিত সমাবেশে ফেনীতে দুর্বৃত্তদের হামলায় আহতরা নোয়াখালীর বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

হামলার শিকার আন্দোলনকারীরা জানান, ঢাকা থেকে আসার পথে কুমিল্লা, ফেনীর শহীদ মিনার প্রাঙ্গণ, ফেনীর কোম্পানির মোড় ও দাগনভূঞা উপজেলায় তারা দুর্বৃত্তদের হামলার শিকার হয়।

শনিবার (১৭ অক্টোবর) দুপুরের পর থেকে লংমার্চে আহত ২৫ জন আন্দোলনকারী নোয়াখালী জেনারেল হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছে।

সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের সভাপতি আল কাদরি জয় বাংলানিউজকে জানান, লংমার্চের সমাবেশে আহত ২৫ জন সমর্থককে নোয়াখালীর বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ধর্ষণ ও নিপীড়নের বিরুদ্ধে পূর্ব ঘোষিত নয় দফা বাস্তবায়নের দাবিতে ঢাকা থেকে নোয়াখালীর উদ্দেশে এ লংমার্চের আয়োজন করা হয়।
  
বেগমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান শেখ জানান, ঢাকা থেকে আসা ধর্ষণ ও নির্যাতন বিরোধী লংমার্চে আহতরা নোয়াখালী সদর হাসপাতাল ও চৌমুহনী লাইফ কেয়ার হাসপাতাল চিকিৎসাধীন রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৬৫৪ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।