ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শ্রীনগরে বটি দিয়ে নিজের গলা কেটে স্কুলছাত্রের আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৮ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২০
শ্রীনগরে বটি দিয়ে নিজের গলা কেটে স্কুলছাত্রের আত্মহত্যা

মুন্সিগঞ্জ: পেটে ব্যথা সহ্য করতে না পেরে মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলায় আব্দুল আহাদ নামে এক স্কুলছাত্র নিজের গলায় বটি দিয়ে আঘাত করে আত্মহত্যা করেছে। খবর পেয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

শনিবার (১৭ অক্টোবর) দুপুর ২টার দিকে উপজেলার ভাগ্যকূল ইউনিয়নের উত্তর কামারগাঁও গ্রামের নিজ বাড়িতে এ ঘটনা ঘটেছে। মৃত আহাদ উত্তর কামারগাঁও গ্রামের মোফাজ্জল মৃধার ছেলে। সে ওই এলাকার কাজী ফজলুল হক উচ্চ বিদ্যালয়ের ছাত্র।  

পুলিশ জানায়, তীব্র পেট ব্যথা সহ্য করতে না পেরে আহাদ নিজ গলায় বটি দিয়ে আঘাত করে। দ্রুত তাকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথেই সে মারা যায়। মরদেহ ময়নাতদন্তের জন্য মরদেহ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।  

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেদায়েতুল ইসলাম ভূইয়া বাংলানিউজকে বলেন, কয়েকমাস ধরে পেট ব্যথার সমস্যায় ভুগছিল আহাদ। বিভিন্ন চিকিৎসকের কাছে গিয়েও কোনো কাজ হচ্ছিল না। প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে, পেট ব্যথা সহ্য করতে না পেরে নিজ গলায় বটি দিয়ে সে আঘাত করে। এতে তার মৃত্যু হয়। এই ঘটনায় পুলিশ বিস্তারিত খতিয়ে দেখছে।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।