ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আশুলিয়ায় ধর্ষণের ঘটনা ধামাচাপার চেষ্টা, কথিত সাংবাদিক গ্রেফতার

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৯ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
আশুলিয়ায় ধর্ষণের ঘটনা ধামাচাপার চেষ্টা, কথিত সাংবাদিক গ্রেফতার কথিত সাংবাদিক শাহাদাৎ হোসেন

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ার ভাদাইল এলাকায় দুই বান্ধবী ধর্ষণের ঘটনা অর্থের বিনিময়ে ধামাচাপা দেওয়ার চেষ্টার অভিযোগে কথিত সাংবাদিক শাহাদাৎ হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১৮ অক্টোবর) দুপুরে আশুলিয়ার বাইপাইল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার শাহাদৎ হোসেন বিভিন্ন সময় মূলধারার বিভিন্ন গনমাধ্যমের পরিচয় দিয়ে অসহায় ও সাধারণ মানুষকে ভয়ভীতি দেখিয়ে অর্থ হাতিয়ে নিতো বলে জানা গেছে।

পুলিশ জানায়, গত ৩০ আগস্ট চাচার সঙ্গে বেড়াতে গিয়ে প্রিন্স সারুফ গ্যাংয়ের হাতে ধর্ষণের শিকার হয় দুই বান্ধবী। পরে বিষয়টি মোটা অংকের অর্থের বিনিময়ে ধামাচাপা দেওয়া চেষ্টা করে কথিত সাংবাদিক শাহাদাৎ। এর কিছুদিন পর ৬ অক্টোবর ধর্ষণের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ফাঁস হয়। পরে ৭ অক্টোবর পুলিশ অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের প্রধান প্রিন্স সারুফসহ তিনজনকে আটক করে। এ ঘটনায় গণধর্ষণের শিকার এক নারীর বোন তাদের বিরুদ্ধে মামলা দায়ে করেন। রোববার সেই মামলায় শাহাদাৎকে গ্রেফতার করা হয়।  

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার পরিদর্শক (ইন্টেলিজেন্স) ফজলুল হক বাংলানিউজকে বলেন, ধর্ষণের ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টায় শাহাদাৎ হোসেনের সংশ্লিষ্টতা পাওয়া গেছে।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।