ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

হাতীবান্ধায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৫ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
হাতীবান্ধায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত প্রতীকী ছবি

লালমনিরহাট: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ট্রাকের ধাক্কায় জালাল উদ্দিন (৪০) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন একই এলাকার মতিয়ার রহমান (৫০)।

রোববার (১৮ অক্টোবর) দুপুরে লালমনিরহাট বুড়িমারী মহাসড়কে উপজেলার খানের বাজার ফায়ার সার্ভিস স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

জালাল উদ্দিন উপজেলার সিঙ্গিমারী ইউনিয়নের দক্ষিণ গড্ডিমারী গ্রামের হাছেন আলীর ছেলে।  

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মতিয়ার রহমানকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে করে শ্বশুরবাড়ি বড়খাতা থেকে নিজ বাড়ি ফিরছিলেন জালাল উদ্দিন। পথে খানের বাজার এলাকায় পৌঁছালে বুড়িমারী থেকে ছেড়ে আসা একটি ট্রাক তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে রাস্তায় ছিটকে পড়ে  গুরুতর আহত হন তারা।  

খবর পেয়ে হাতীবান্ধা ফায়ার সার্ভিসের একটি টিম তাদের উদ্ধার করে হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে জালাল উদ্দিনের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, চালক ও হেলপার পালিয়ে গেলেও ট্রাকটি আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।