ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রূপগঞ্জে সংঘর্ষে টেঁটাবিদ্ধ হয়ে যুবকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৫ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
রূপগঞ্জে সংঘর্ষে টেঁটাবিদ্ধ হয়ে যুবকের মৃত্যু

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু'পক্ষের সংঘর্ষে টেঁটায় বিদ্ধ হয়ে সানাউল্লাহ সরকার (৩৩) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার (১৭ অক্টোবর) রাতে উপজেলার দাউদপুর ইউনিয়নের দিঘলীয়ারটেক এলাকায় এ ঘটনা ঘটে।

সানাউল্লাহ দিঘুলিয়ারটেক এলাকার সাত্তার সরকারের ছেলে।

এ ঘটনায় রোববার (১৮ অক্টোবর) সানাউল্লাহ সরকারের স্ত্রী বাদী হয়ে ছয়জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন। তবে, পুলিশ এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি।  

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার দুপুরে হাঁস-মুরগি নিয়ে সানাউল্লাহর স্ত্রী মোসলেমার সঙ্গে পাশের বাড়ির আক্তার হোসেনের পরিবারের সদস্যদের বাকবিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। চিকিৎসার জন্য ওই সময় অসুস্থ সানাউল্লাহ ঢাকায় ছিলেন। রাত ৯টার দিকে বাড়ি ফিরে ঝগড়ার কারণ জানতে চাওয়ায় আক্তার হোসেনসহ তাদের লোকজনের মধ্যে ফের বাকবিতণ্ডা হয়।  

এসময় উভয়পক্ষের লোকজন লাঠিসোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। একপর্যায়ে আক্তার হোসেন ঘর থেকে টেঁটা নিয়ে এসে সানাউল্লাহর বুকে আঘাত করেন। এতে সঙ্গে সঙ্গে সানাউল্লাহ মাটিতে লুটিয়ে পড়েন। পরে তাকে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সানাউল্লাহর পরিবারের অভিযোগ, সানাউল্লাহর সঙ্গে আক্তার হোসেনের জমি নিয়ে বিরোধ চলছিলো। আর ওই বিরোধের জের ধরেই এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। আসামিদের গ্রেফতার করে ফাঁসির দাবি জানিয়েছেন তারা।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতার চেষ্টা চলছে।  

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।