ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নড়িয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ শ্রমিকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৯ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
নড়িয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ শ্রমিকের মৃত্যু প্রতীকী

শরীয়তপুর: শরীয়তপুরের নড়িয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সোহেল (২২) ও আরিফ (২১) নামে পল্লী বিদ্যুতের দুই শ্রমিকের মৃত্যু হয়েছে।  

রোববার (১৮ অক্টোবর) দুপুরের দিকে উপজেলার জপসা ইউনিয়নের চরকোটাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

 

মৃত দু’জনের মধ্যে সোহেল টাঙ্গাইলের মাহমুদ নগরের আবুল কালামের ছেলে ও আরিফ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার বিশ্বনাথপুর গ্রামের দিদার হোসেনের ছেলে।  

শরীয়তপুর পল্লী বিদ্যুতের জেনারেল ম্যানেজার জুলফিকার রহমান বাংলানিউজকে জানান, ঠিকাদারি একটি প্রতিষ্ঠানের শ্রমিকরা ওই এলাকায় বিদ্যুতের তার পরিবর্তনের কাজ করছিলেন। দুপুরের দিকে অসাবধানতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হন সোহেল ও আরিফ নামে ওই দুই শ্রমিক। এ সময় সেখানে থাকা অন্য শ্রমিকরা তাদের উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক দু’জনকেই মৃত ঘোষণা করেন।  

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন করা হয়েছে। কাজ করার সময় বিদ্যুতের লাইন বন্ধ থাকার কথা। কিন্তু কীভাবে কী হয়েছে কেউ বলতে পারছেন না। এ ব্যাপারে তদন্ত হচ্ছে বলেও জানান জুলফিকার রহমান।  

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বাংলানিউজকে জানান, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত দুই শ্রমিকের মরদেহ ময়নাতদ‌ন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল ম‌র্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত হচ্ছে। অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হ‌বে।  

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।