ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বরিশালে পূজার উপহার পেল অসচ্ছল ৬০ পরিবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
বরিশালে পূজার উপহার পেল অসচ্ছল ৬০ পরিবার বরিশালে পূজার উপহার পেল অসচ্ছল ৬০ পরিবার

বরিশাল: সনাতন ধর্মাবলম্বীদের সব থেকে বড় উৎসব শারদীয় দুর্গাপূজায়ও পরেছে করোনা মহামারির প্রভাব। আর সেই কারণে সনাতন ধর্মাবলম্বী অস্বচ্ছল পরিবারগুলোকে সহায়তা করার উদ্যোগ নিয়েছে ‘বরিশালের পূজো’ নামে একটি ফেসবুক গ্রুপ।

রোববার (১৮ অক্টোবর) দুপুরে নগরের জগদীশ সারস্বত বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে ৬০ অসচ্ছল পরিবারের মধ্যে দুর্গাপূজা উপলক্ষে উপহার বিতরণ করা হয়।

গ্রুপ লিডার কমল ঘোষ জানান, করোনা মহামারির কারণে যাদের দুর্গাপূজা পালনে সমস্যায় পরতে হবে এমন ৬০ পরিবারকে আমাদের গ্রুপের পক্ষ থেকে নিত্য প্রয়োজনীয় সামগ্রী এবং মিষ্টি দেওয়া হয়েছে। এছাড়া দু’দিন ব্যাপি কর্মসূচীতে সোমবার (১৯ অক্টোবর) অর্ধশতাধিক শিশুকে পূজার উপহার এবং রেস্টুরেন্টে খাওয়ানোর উদ্যোগ নিয়েছে তরুণ এই গ্রুপ সদস্যরা।

উপহার বিতরণের সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ‘বরিশালের পূজো’ গ্রুপের সদস্য ডা. দুর্জ খান প্রান্ত, ডা. অনিন্দ্য অধিকারী, অন্তরা দেবনাথ মুমু, সুপ্রীয় ঘোষ নীল, অঙ্গন ভদ্র অন্তু, জয়ন্ত কুমার শীল ও মৌটুসী বিশ্বাস।

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
এমএস/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।