ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাজধানীতে যৌন নিপীড়নের শিকার শিশু,থানায় মামলা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৭ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২০
রাজধানীতে যৌন নিপীড়নের শিকার শিশু,থানায় মামলা

ঢাকা: রাজধানীর কদমতলীতে ৩ বছরের এক শিশুর যৌন নিপীড়নের অভিযোগে থানায় মামলা দায়ের করেছে শিশুটির পরিবার। এই ঘটনায় অভিযুক্ত কাজল (২০) পলাতক রয়েছে।

মঙ্গলবার (২০ অক্টোবর) সকাল ১১টার দিকে শিশুটির স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

কদমতলী থানার উপ পরিদশর্ক (এসআই) মো. ইমরুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কদমতলী আলম মার্কেট এলাকায় থাকে শিশুটির পরিবার। তার বাবা দিনমজুর ও মা গৃহিনী। গতকাল বেলা আড়াইটার দিকে শিশুটির মা-বাবা কেউই বাসায় ছিলেন না। তখন প্রতিবেশী সিএনজি চালিত অটোরিকশা চালক কাজল শিশুটিকে বাসায় একা পেয়ে যৌন নিপীড়ন চালায়। পরে আশপাশের লোকজন বিষয়টি দেখতে পেয়ে কাজলকে ধরে ফেলে ও মারধর করে। এর এক পর্যায়ে কাজল কৌশলে সেখান থেকে পালিয়ে যায় বলে অভিযোগ করা হয়েছে।

এসআই আরো জানান, সন্ধ্যার দিকে এলাকাবাসী থানায় জানালে রাত ৮টার দিকে শিশুটিসহ তার পরিবারকে থানায় নিয়ে আসা হয়। এরপর শিশুটির মা বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। মামলার একমাত্র আসামি কাজল ঘটনার পর থেকে পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। শিশুটির স্বাস্থ্য পরীক্ষার জন্য মঙ্গলবার সকালে ঢাকা মেডিক্যালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২২৫ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২০
এজেডএস/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।