ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বাঘাইছড়িতে দুই গ্রুপের বন্দুকযুদ্ধে ছাত্র নেতা নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৭ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২০
বাঘাইছড়িতে দুই গ্রুপের বন্দুকযুদ্ধে ছাত্র নেতা নিহত প্রতীকী ছবি

রাঙামাটি: রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় দু’পক্ষের বন্দুকযুদ্ধের সময় রতন চাকমা রত্ন (২২) নামে জেএসএস সংস্কার সমর্থিত পাহাড়ি ছাত্র পরিষদের এক নেতা নিহত হয়েছেন।  

মঙ্গলবার (২০ অক্টোবর) দুপুর পৌনে দুইটার দিকে উপজেলার পৌর শহরের বাবুপাড়া এলাকায় সন্তু গ্রুপের জেএসএস এবং জেএসএস সংস্কারের মধ্যে এ বন্দুকযুদ্ধ হয়।

রতন চাকমা জেএসএস সংস্কার সমর্থিত পাহাড়ি ছাত্র পরিষদ কাচালং কলেজ শাখার সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছিলেন। তিনি একই এলাকার অন্ধালাল চাকমার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বাঘাইছড়ি উপজেলার পৌর শহরের বাবুপাড়া, জীবতলী এবং বনবিহার এলাকায় সন্তু গ্রুপের মূল জেএসএস এবং জেএসএস সংস্কার উভয় পক্ষ বন্দুকযুদ্ধে লিপ্ত হয়। এই সময় বাবু পাড়া এলাকায় জেএসএস এর সশস্ত্র ক্যাডাররা ছাত্র নেতা রতনকে লক্ষ্য করে গুলি চালালে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে তিনি মারা যান।

বর্তমানে পুরো এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। পুরো এলাকা আইন-শৃঙ্খলা বাহিনী ঘিরে রেখেছে।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফ উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহটি উদ্ধারে পুলিশ ঘটনাস্থলে রওনা করেছে। পরে বিস্তারিত জানানো হবে।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।