ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ফটো সাংবাদিক রেহেনার পরিবারকে ৫ লাখ টাকা দিলেন প্রধানমন্ত্রী 

সিনিয়র  করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৬ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২০
ফটো সাংবাদিক রেহেনার পরিবারকে ৫ লাখ টাকা দিলেন প্রধানমন্ত্রী 

ঢাকা: প্রয়াত ফটো সাংবাদিক রেহানা আক্তারের পরিবারকে পাঁচ লাখ টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার (১৯ অক্টোবর) প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে রেহেনার মা ফজিলা বেগমের হাতে পাঁচ লাখ টাকার এই চেক তুলে দেন প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম।

মঙ্গলবার (২০ অক্টোবর) রেহানার ভাই ফোজিত শেখ বাবু বাংলানিউজকে একথা জানান।

সাংবাদিক রেহেনার মৃত্যুর পর তার দুই কন্যা সন্তান রাদিয়া ইসলাম ও রাবাবা ইসলামের ভরণপোষণের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই অনুদান দেন।

প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে প্রয়াত রেহেনার বড় ভাই ফোজিত শেখ বাবু বলেন, ধন্যবাদ প্রধানমন্ত্রীকে। যিনি আমার এই ছোট দুই ভাগ্নিকে বুঝতে দেননি তাদের মা নেই! মমতাময়ী মায়ের মতো সব সময় তাদের খোঁজ-খবর রেখেছেন। তাদের ভরণপোষণের জন্য সহযোগিতা করেছেন।

ফোজিত শেখ বাবু প্রধানমন্ত্রী প্রেস সচিব ইহসানুল করিম, প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকনসহ যারা সব সময় পাশে থেকে সহযোগিতা করেছেন সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

রেহেনার মা ফজিলা বেগম বলেন, পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে তাদের জন্য দোয়া করবো যারা এই সহযোগিতা করেছেন।

গত ২৯ জুন ক্লোন ক্যানসারে আক্রান্ত হয়ে অকালে মৃত্যুবরণ করেন দৈনিক ইত্তেফাক পত্রিকার ফটো সাংবাদিক রেহেনা আক্তার। মৃত্যুকালে তিনি রাদিয়া ইসলাম ও রাবাবা ইসলাম নামে দুই কন্যা সন্তান রেখে গেছেন। তারা বর্তমানে তাদের বড় মামা আলোকচিত্রী ফোজিত শেখ বাবু ও তার বাবার কাছে থাকে।

রেহানা এর আগে বাংলানিউজসহ বিভিন্ন গণমাধ্যমে ফটো সাংবাদিক হিসেবে কাজ করেন।

বাংলাদেশ সময়: ১৬০৩ ঘণ্টা, অক্টোবর  ২০, ২০২০
এমইউএম/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।