ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সৎমাকে ধর্ষণচেষ্টার অভিযোগে সতিনের ছেলে গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২১ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২০
সৎমাকে ধর্ষণচেষ্টার অভিযোগে সতিনের ছেলে গ্রেফতার

কুড়িগ্রাম: কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় এক সন্তানের জননী সৎমাকে ধর্ষণচেষ্টার অভিযোগে সতিনের মাদকাসক্ত ছেলে মিজানুর রহমানকে (২৩) গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২০ অক্টোবর) দুপুরে গ্রেফতার ওই লম্পট মিজানুরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এর আগে সোমবার (১৯ অক্টোবর) দিনগত রাতে বালাহাট বাজার থেকে ওই লম্পটকে গ্রেফতার করে পুলিশ।

শনিবার (১৭ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নে এ ঘটনা ঘটলে সোমবার ওই নারী বাদী হয়ে মিজানুরের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন।  

অভিযোগ সূত্রে জানা যায়, মিজানুরের বাবা ৯/১০ বছর আগে প্রথম স্ত্রীকে তালাক দিয়ে ওই নারীকে বিয়ে করেন। তাদের ঘরে ছয় বছরের একটি মেয়ে রয়েছে। তার ওপর সতিনের মাদকাসক্ত ছেলে মিজানুরের কু-নজর পড়ে এবং এর আগেও কয়েকবার ধর্ষণচেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। শনিবার রাতে খাওয়া-দাওয়া শেষে স্বামী বাড়ি থেকে একটু দূরে টংয়ের পাড়ে হাওয়া খেতে গেলে সন্তানসহ নিজ ঘরে ঘুমিয়ে পড়েন ওই নারী। বাড়িতে কেউ না থাকার সুবাদে মিজানুর ঘরে ঢুকে ঘুমন্ত অবস্থায় তাকে জাপটে ধরে ধর্ষণচেষ্টা চালায়। ধস্তাধস্তির একপর্যায়ে পাশে ঘুমিয়ে থাকা কন্যাশিশুও জেগে ওঠে ও তাদের চিৎকারে এলাকাবাসী এসে মিজানুরকে হাতেনাতে ধরে ফেললেও কৌশলে মিজানুর পালিয়ে যান।  

নাওডাঙ্গা ইউনিয়নের স্থানীয় ইউপি সদস্য শাহাজামাল মিয়া বাংলানিউজকে জানান, এর আগেও একবার এ ধরনের ঘটনা ঘটিয়েছেন নেশাগ্রস্ত মিজানুর। তাই ওই নারীকে আইনের আশ্রয় নিতে বলা হয়েছে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব কুমার রায় বাংলানিউজকে জানান, অভিযুক্ত মিজানুরের বিরুদ্ধে তার সৎ মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। অভিযোগের ভিত্তিতে মিজানুরকে গ্রেফতার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২০
এফইএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।