ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কুতুবদিয়ায় ধানক্ষেত থেকে যুবকের মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৫ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২০
কুতুবদিয়ায় ধানক্ষেত থেকে যুবকের মরদেহ উদ্ধার

কক্সবাজার: কক্সবাজারের দ্বীপ উপজেলা কুতুবদিয়ার উত্তর ধুরুং ইউনিয়নের আকবরলী পাড়ার একটি ধানক্ষেত থেকে মোহাম্মদ ইউনুছ ওরফে পাঠান (৩৮) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২০ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

এর আগে রোববার (১৮ অক্টোবর) রাতে ওষুধ কেনার জন্য বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন ইউনুছ। ইউনুছ ওই এলাকার মোহাম্মদ ফেরদৌসের ছেলে।

পুলিশ বলছে, মরদেহের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের প্রতিবেদন না পাওয়া পর্যন্ত কী কারণে তার মৃত্যু হয়েছে, তা সঠিকভাবে বলা সম্ভব হচ্ছে না।

কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন বাংলানিউজকে বলেন, রোববার রাতে কাঁচা মরিচ দিয়ে ভাত খাওয়ার পর ইউনুছের পেটব্যথা শুরু হয়। এরপর তিনি ওষুধ কিনতে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি।

মঙ্গলবার সকালে স্থানীয়রা ধানক্ষেতে তার মরদেহ দেখে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে বিষয়টি অবহিত করেন। পরে ইউপি চেয়ারম্যান পুলিশকে খবর দেন। এরপর দুপুরে ঘটনাস্থলে গিয়ে ধানক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

তিনি আরও জানান, এলাকার কারও সঙ্গে ইউনুছের ঝগড়া-বিবাদ ছিল না। এ ছাড়া তার মৃত্যু নিয়ে পরিবারের কারও কোনো অভিযোগ নেই। এরপরও মৃত্যুর রহস্য উদ্‌ঘাটনে ময়নাতদন্তের জন্য মরদেহটি কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২০
এসবি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।