ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সুস্থ হচ্ছেন আতিক, নগরবাসীর প্রতি কৃতজ্ঞতা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৭ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২০
সুস্থ হচ্ছেন আতিক, নগরবাসীর প্রতি কৃতজ্ঞতা ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম

ঢাকা: যথাযথ চিকিৎসায় ধীরে ধীরে সুস্থ হচ্ছেন বলে জানিয়েছেন করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম। আতিক ও তার পরিবারের জন্য দোয়া করার জন্য নগরবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিয়মিত খোঁজ খবর রেখে তাকে উজ্জীবিত রাখছেন বলেও জানান ডিএনসিসি মেয়র।  

মঙ্গলবার (২০ অক্টোবর) হাসপাতালে ধারণকৃত এক ভিডিওবার্তা প্রকাশ করে নিজেই এসব কথা জানান আতিকুল ইসলাম। করোনা আক্রান্ত হয়ে সস্ত্রীক রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন তিনি।

ভিডিওবার্তায় আতিক বলেন, আমি আপনাদেরই লোক। আপনাদের দোয়া এবং ভালোবাসায় করোনা থেকে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছি। সম্পূর্ণ সুস্থ হয়েই আপনাদের প্রত্যাশিত সুস্থ, সচল ও আধুনিক ঢাকা নির্মাণে আবার আত্মনিয়োগ করবো। সবার প্রতি জানাই অপরিসীম কৃতজ্ঞতা এবং ধন্যবাদ। মহান রাব্বুল আলামিনের কাছে দোয়া করি, তিনি যেন সবাইকে সুস্থ রাখেন। আমি এবং আমার পরিবার করোনা আক্রান্ত। সবাই আমাদের জন্য দোয়া করছেন। মসজিদে মসজিদে, যে যেখান থেকে পেরেছেন দোয়া করছেন। আমি কৃতজ্ঞ প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি। আমাকে ফোনে খোঁজ নিয়েছেন, হাসপাতাল কর্তৃপক্ষের থেকে খবর নিচ্ছেন। আমাকে এসএমএস দিয়ে উজ্জীবিত করছেন। নগরবাসীর এই ঋণ আমি কখনো শোধ করতে পারবো না।  

চিকিৎসার জন্য হাসপাতাল এবং হাসপাতাল কর্তৃপক্ষের প্রশংসাও করেন মেয়র আতিক। তিনি বলেন, এই কুর্মিটোলা হাসপাতালে আমি এবং আমার স্ত্রী ইচ্ছে করেই এখানে এসেছি। সাধারণ মানুষ এখান থেকে কীভাবে চিকিৎসা পায় আমরা দেখতে চেয়েছিলাম। আর সত্যিই এখানকার ডাক্তার, নার্স, ইন্টার্ন চিকিৎসক, টেকনিক্যালে যারা আছেন তারা আমাদের খুব সহযোগিতা করেছেন। বিশেষ করে এখানে যেসব যন্ত্রপাতি আছে তা দেখার মতো। আমরা কৃতজ্ঞ প্রধানমন্ত্রীর কাছে। সত্যিই তিনি আমাদের হাসপাতালগুলো যেভাবে আপডেট করছেন তার সত্যিকার প্রমাণ এখানে নিজে দেখে গেলাম।  

করোনা কাটিয়ে সুস্থ হয়ে আবার নগরবাসীকে নিয়ে কাজ করবেন বলে ভিডিওবার্তায় জানান আতিকুল ইসলাম।  

বাংলাদেশ সময়: ১৮৫৭ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২০ 
এসএইচএস/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।