ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

 প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ৫ লাখ টাকা দিলেন ইবি কর্মকর্তারা

ইবি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০১ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২০
 প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ৫ লাখ টাকা দিলেন ইবি কর্মকর্তারা উপাচার্যের কাছে চেক হস্তান্তর। ছবি: বাংলানিউজ

ইবি: প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ৫ লাখ টাকা দিয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) কর্মকর্তা সমিতি। মঙ্গলবার (২০ অক্টোবর) দুপুর ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আব্দুস সালামের কাছে আনুষ্ঠানিকভাবে এই টাকার চেক হস্তান্তর করেন।

জানা যায়, বৈশ্বিক মহামারি করোনাকালীন দুর্যোগে করোনায় আক্রান্ত মানুষের পাশে থাকবার জন্য কর্মকর্তা সমিতি এ উদ্যোগ নেয়।  

করোনা আক্রান্ত ও করোনার সময়ে অসহায় ব্যক্তিদের পাশে দাঁড়াতে কর্মকর্তাদের একদিনের বেতন কেটে ৫ লাখ টাকার চেক প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে হস্তান্তর করা হয়।  

এ সময় উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের উপ উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান, রেজিস্ট্রার (ভার.) এস. এম আব্দুল লতিফ, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. কাজী আখতার হোসেন, কর্মকর্তা সমিতির সভাপতি শামছুল ইসলাম জোহা, সাধারণ সম্পাদক ও আন্তঃবিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনের মহাসচিব মীর মোর্শেদুর রহমান, সাধারণ কর্মচারী সমিতির সভাপতি মো. আতিয়ার রহমানসহ বিভিন্ন দপ্তরের প্রধানবৃন্দ ও বিশ্ববিদ্যালয়ের অন্যান্য কর্মকর্তারা।  

চেক হস্তান্তর অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক ড. শেখ মো. আবদুস সালাম কর্মকর্তা সমিতির এই মহতী কাজের জন্য উপস্থিত সব কর্মকর্তাদের ধন্যবাদ জানান।

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।