ঢাকা, সোমবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নিত্য পণ্যের দাম নিয়ন্ত্রণে ব্যর্থ সরকার: জিএম কাদের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২০
নিত্য পণ্যের দাম নিয়ন্ত্রণে ব্যর্থ সরকার: জিএম কাদের নিত্য পণ্যের দাম নিয়ন্ত্রণে ব্যর্থ সরকার: জিএম কাদের

রংপুর: জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র বিশেষ করে পেঁয়াজ, আলুসহ সবজির বাজার নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ হয়েছে। ফলে হতদরিদ্র ও নিম্নবিত্তরা দিশেহারা হয়ে পড়েছেন।

 

বুধবার (২১ অক্টোবর) রংপুরে জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত শেষে তিনি এসব কথা বলেন।

জিএম কাদের বলেন, রংপুর সদর উপজেলার দু’টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থীরা বিজয়ী হলেও ফলাফল পরিবর্তন করা হয়েছে। এ ব্যাপারে আমরা আইনি পদক্ষেপ নেব।

তিনি আরও বলেন, দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির কিছুটা অবনতি ঘটেছে। ধর্ষণ-খুন বৃদ্ধি পেয়েছে। বিষয়টি নিয়ে আমাদের উদ্বেগের কথা সরকারকে জানানো হয়েছে।

এর আগে, ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুর বিমানবন্দরে অবতরণ করার পর মোটরসাইকেল শোভাযাত্রা করে নগরীর দর্শনা এলাকায় যান জিএম কাদের। পার্টির প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের পল্লী নিবাস বাসভবনে পৌঁছালে দলের নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পরে তিনি দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে এরশাদের কবর জিয়ারত ও ফাতেহা পাঠ করেন।

এ সময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি এবং রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, রংপুর-৩ আসনের এমপি রাগীব আল মাহী সাদ এরশাদ, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস প্রেসিডেন্ট ও মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এসএম ইয়াছির, জেলার সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুর রাজ্জাক, জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাস্কৃতিক বিষয়ক সম্পাদক ও রংপুর জেলা সিনিয়র সহ-সভাপতি আজমল হোসেন লেবু, জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলার যুগ্ম সাধারণ সম্পাদক শফিউল ইসলাম সাফি, মহানগর কমিটির ভাইস প্রেসিডেন্ট ও রসিকের প্যানেল মেয়র মোহাম্মদ শামছুল ইসলাম, জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও রংপুর মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক হাসানুজ্জামান নাজিম, জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট মোকাম্মেল হোসেন চৌধুরী, মহানগর যুগ্ম-সাধারণ সম্পাদক লোকমান হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১০৩ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২০
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।