ঢাকা, সোমবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

হাতিয়ায় গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৭ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২০
হাতিয়ায় গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

নোয়াখালী: নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ায় পৌরসভার ১ নম্বর ওয়ার্ডে আয়েশা আক্তার প্রিয়া (২০) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

বুধবার (২১ অক্টোবর) দুপুরে মুর্মূষু অবস্থায় ওই গৃহবধূকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

পরে পুলিশ ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

ওই গৃহবধূর বাবা চরকিং ইউনিয়নের শুল্লুকিয়া গ্রামের আলমগীর হোসেন অভিযোগ করেন, প্রিয়াকে দীর্ঘদিন ধরে স্বামী ইদ্রিস (২৮) নির্যাতন করতেন। বুধবার সকালে মেয়েকে শারীরিক নির্যাতন করে স্বামী ও তার পরিবারের সদস্যরা। সংকটাপন্ন হয়ে পড়লে তার মুখে বিষ ঢেলে দেয়। একপর্যায়ে মেয়ের অবস্থা দুর্বল হয়ে পড়লে তারা তাকে আশংকাজনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ভর্তি করার কিছু সময় পর মেয়েটি মৃত্যু হয়। মৃত্যুর পরপরই স্বামী ও তার পরিবারের লোকজন পালিয়ে যায়।  

তিনি আরও অভিযোগ করে বলেন, মেয়ের স্বামী ইদ্রিসের সঙ্গে দীর্ঘদিন অন্য একটি মেয়ের পরকিয়া চলছিলো। এনিয়ে পরিবারে প্রতিদিন ঝগড়া বিবাদ চলছিল। অভিযুক্ত স্বামী ইদ্রীস হাতিয়া পৌরসভার ১ নম্বর ওয়ার্ডে চরকৈলাশ গ্রামের কামাল উদ্দিনের ছেলে।

হাতিয়া থানার পরিদর্শক (তদন্ত) কাঞ্চন কান্তি দাস বাংলানিউজকে জানান, পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটেছে। অভিযোগ পেলে পুলিশ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।