ঢাকা, সোমবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

জীবননগরে মাদ্রাসাছাত্রকে পিটিয়ে আহত, ২ শিক্ষক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২০
জীবননগরে মাদ্রাসাছাত্রকে পিটিয়ে আহত, ২ শিক্ষক আটক

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার জীবননগরে নাসিম হোসেন (০৭) নামে এক মাদ্রাসাছাত্রকে মারধরের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত দুই শিক্ষক মাজেদ হোসেন ও শাহিন হোসেনকে আটক করেছে পুলিশ।

 

বৃহস্পতিবার (২২ অক্টোবর) সকালে তাদের আটক করা হয়।

নাসিমের বাবা আলাউদ্দিন মিয়া বাংলানিউজকে জানান, বুধবার (২১ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার কাশিপুর দারুল উলুম কওমী মাদ্রাসায় তার ছেলেকে পিটিয়ে আহত করা হয়। রাতেই বিষয়টি জানতে পেরে তিনি বাদী অভিযুক্ত ওই দুই শিক্ষকের বিরুদ্ধে জীবননগর থানায় লিখিত অভিযোগ করেন। পরে বৃহস্পতিবার সকালে অভিযুক্ত শিক্ষক মাজেদ হোসেন ও শাহিন হোসেনকে আটক করে পুলিশ। বৃহস্পতিবারই তাকে আদালতে পাঠানো হয়।

পুলিশ জানায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বুধবার সন্ধ্যায় মাদ্রাসা শিক্ষক মাজেদ হোসেন নাসিমকে মারধর করে শ্রেণিকক্ষে আটকে রাখে। তখন নাসিম পালানোর চেষ্টা করলে শিক্ষক শাহিন হোসেন তাকে আবারও মারধর করে আটকে রাখে। পরে রাতে তাকে উদ্ধার করে তার পরিবারের সদস্যরা।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, আহত মাদরাসা ছাত্র নাসিমের বাবা আলাউদ্দিন বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ করেছেন। অভিযোগের পরিপ্রেক্ষিতে অভিযুক্ত দুই শিক্ষককে আটক করে আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।