ঢাকা, সোমবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নবীনগরে ২ ব্যক্তির মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪১ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২০
নবীনগরে ২ ব্যক্তির মরদেহ উদ্ধার প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় পৃথক স্থান থেকে দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

বৃহস্পতিবার (২২ অক্টোবর) সকালে থেকে দুপুর পর্যন্ত মরদেহ দু’টি উদ্ধার করা হয়।

 

নিহতরা হলেন- উপজেলার রতনপুর গ্রামের মৃত কালাম মিয়ার ছেলে সজীব মিয়া ওরফে সুজন (৪০) ও নবীনগর পৌর এলাকার ভোলাচং গ্রামের বাবর আলীর ছেলে হোসেন মিয়া।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) দায়িত্বে থাকা পুলিশ পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, নবীনগরের রতনপুর গ্রামের পূর্ব পাড়ার একটি বাঁশ বাগানের কাছে সুজনের মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। পরে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়। তার মাথায় কোপের আঘাত রয়েছে।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, একই উপজেলার ভোলাচং গ্রামের পারিবারিক কলহের জেরে বুধবার (২১ অক্টোবর) রাতে শাশুড়ির পাতিলের আঘাত গুরুতর আহত হন হোসেন মিয়া। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। বৃহস্পতিবার সকালে তাকে উন্নত চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। তবে পরিবারের সদস্যরা শাশুড়ির বিরুদ্ধে আঘাত করার অভিযোগ আনলেও পুলিশের প্রাথমিক তদন্তে হোসেনের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। উদ্ধার করা দু’টি মরদেহ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল মর্গে রাখা আছে।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২০
এসআরএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।