ঢাকা, সোমবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পুলিশের ১৯ কর্মকর্তা বদলি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৬ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২০
পুলিশের ১৯ কর্মকর্তা বদলি

ঢাকা: সিলেটের মহানগর পুলিশ কমিশনার গোলাম কিবরিয়াসহ পুলিশের ১৯ কর্মকর্তাকে বদলি করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়।
 
বৃহস্পতিবার (২২ অক্টোবর) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ বিসিএস পুলিশ ক্যাডারের এসব কর্মকর্তার বদলির আদেশ জারি করেছে।


 
গোলাম কিবরিয়াকে বদলি করে এসপিবিএনের উপ-পুলিশ কমিশনার এবং এসপিবিএনের উপ-পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফকে সিলেটের পুলিশ কমিশনার করা হয়েছে।
 
সিআইডির পুলিশ সুপার ব্যারিস্টার মোহাম্মদ মোশাররফ হোছাইনকে সারদা পুলিশ একাডেমির পুলিশ সুপার, র‌্যাবের পরিচালক মো. কাইয়ুমুজ্জামান খানকে নৌ পুলিশ ইউনিটের অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক, সিআইডির অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক শেখ মো. রেজাউল হায়দারকে র‌্যাবের পরিচালক করা হয়েছে।
 
পুলিশ টেলিকমের অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক কাজী জিয়া উদ্দিনকে পুলিশ অধিদপ্তরের অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক করা হয়।
 
পুলিশ অধিদপ্তরের সহকারী পুলিশ মহাপরিদর্শক এমএ জলিলকে শিল্পাঞ্চল পুলিশ ইউনিটের পুলিশ সুপার, পুলিশ অধিদপ্তরের সহকারী পুলিশ মহাপরিদর্শক তানভীর মমতাজকে গাজীপুর মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার নিয়োগ দেওয়া হয়েছে।
 
এন্টি টেররিজম ইউনিটের পুলিশ সুপার মোহাম্মদ সুলাইমানকে শিল্পাঞ্চল পুলিশের পুলিশ সুপার, পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত পুলিশ অধিদপ্তরের মোহাম্মদ কামরুজ্জামানকে চাঁদপুর নৌ পুলিশ ইউনিটের পুলিশ সুপার করা হয়।
 
ডিএমপির উপ-পুলিশ কমিশনার সুনন্দা রায়কে পুলিশ অধিদপ্তরের সহকারী পুলিশ মহাপরিদর্শক, খুলনা শিল্পাঞ্চল পুলিশের পুলিশ সুপার মো. নাজমুল ইসলামকে পুলিশ অধিদপ্তরের সহকারী পুলিশ মহাপরিদর্শক, গাজীপুর মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ শরিফুর রহমানকে খুলনা নৌ পুলিশ ইউনিটের পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।
 
পুলিশ অধিদপ্তরের সহকারী পুলিশ মহাপরিদর্শক নেছার উদ্দীন আহমেদকে চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি কার্যালয়ের পুলিশ সুপার, পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত স্পেশাল প্রটেকশন ব্যাটালিয়নের ফাহিমা হোসেনকে ময়মনসিংহের ইনসার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট (পুলিশ সুপার) করা হয়।
 
চট্টগ্রাম মোট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ কামরুল ইসলামকে মাদারীপুরের ইনসার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট করা হয়।
 
এছাড়াও, পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত ডিএমপির মোহাম্মদ মোমিনুল ইসলাম ভূইয়াকে চট্টগ্রাম নৌ পুলিশ ইউনিটের পুলিশ সুপার ও সালমা সৈয়দা পুপিকে টাঙ্গাইল পুলিশ ট্রেনিং সেন্টারের পুলিশ সুপার এবং পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের আবু আশ্রাফকে এন্টি টেররিজম ইউনিটের পুলিশ সুপার করা হয়েছে।
 
বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২০
এমআইএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।