ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রংপুরে স্কুলছাত্রী ধর্ষণে ‘জড়িত’ এএসআই রাহেনুল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২০
রংপুরে স্কুলছাত্রী ধর্ষণে ‘জড়িত’ এএসআই রাহেনুল জেলা পিবিআই পুলিশের পুলিশ সুপার এবিএম জাকির

রংপুর: রংপুরে নবম শ্রেণির ছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় মহানগর ডিবি পুলিশের এএসআই রাহেনুল ইসলাম ওরফে রাজুর জড়িত থাকার কথা জানিয়েছে ধর্ষণের শিকার স্কুলছাত্রী।  

বুধবার (২৮ অক্টোবর) সন্ধ্যার আগে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক জাহাঙ্গীর আলমের কাছে ২২ ধারায় দেওয়া ঘটনার বর্ণনায় একথা জানান ওই স্কুলছাত্রী।

এ ঘটনায় ডিবি পুলিশের এএসআই রাহেনুলকে যে কোন মুহুর্তে গ্রেফতার করা হবে বলে জানিয়েছেন জেলা পিবিআই পুলিশের পুলিশ সুপার এবিএম জাকির হোসেন।

তিনি বলেন, গণধর্ষণের ঘটনার আগের দিন ২৩ অক্টোবর প্রেমের সম্পর্কের সূত্র ধরে এএসআই রাহেনুল তার পূর্বপরিচিত এজাহার ভুক্ত আসামি ভাড়াটিয়া মেঘলার বাড়িতে নিয়ে মেয়েটির সঙ্গে শারীরিক সম্পর্ক করে। পরে ওই স্কুলছাত্রী রাহেনুলের সঙ্গে ঘোরাঘুরি করে সন্ধ্যায় বাড়ি ফিরলে তার মা বকাবকি করেন। এতে মেয়েটি অভিমান করে ওইদিন রাতে রাহেনুলের পরিচিত ভাড়াটিয়ার বাড়িতে আশ্রয় নেয়। সেখানে অবস্থানকালে পরের দিন অচেনা দুই পুরুষ মেয়েটিকে ভাড়াটিয়ার সহায়তায় জোরপূর্বক ধর্ষণ করেন।  

তিনি বলেন, ঘটনার সঙ্গে জড়িত থাকার সত্যতা পাওয়ায় ডিবি পুলিশের এএসআই রাহেনুল ইসলাম ওরফে রাজুকে গ্রেফতারের প্রক্রিয়া সম্পন্ন করা হয়েছে। যেকোনো সময়ে তাকে গ্রেফতার করা হবে। এ বিষয়ে যথাযথ ব্যবস্থা নেওয়া হচ্ছে।  

এদিকে, গণধর্ষণের ঘটনায় গ্রেফতার হওয়া আসামি আবুল কালাম আজাদ ও বাবুল হোসেনকে বুধবার সন্ধ্যায় আদালতে নেওয়া হয়। সেখানে একই বিচারকের কাছে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে ধর্ষণের কথা স্বীকার করেন তারা।

এছাড়াও মঙ্গলবার ধর্ষণ সহযোগিতায় গ্রেফতার হওয়া ভাড়াটিয়া বাড়ির দুই নারী মেঘলা ও শম্পাকে কারাগারে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২০
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।