ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বগুড়ায় প্রতিবন্ধী গৃহবধূকে ধর্ষণের অভিযোগে আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৪ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২০
বগুড়ায় প্রতিবন্ধী গৃহবধূকে ধর্ষণের অভিযোগে আটক ৩

বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলায় বুদ্ধি প্রতিবন্ধী এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ।

বুধবার (২৮ অক্টোবর) বিকেলে আটক তিনজনকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এরআগে সকালে শেরপুর উপজেলার বিশালপুর ইউনিয়নের জামাইল স্কুলপাড়া গ্রামের ভুক্তভোগী ওই গৃহবধূ বাদী হয়ে থানায় একটি গণধর্ষণ মামলা দায়ের করেন।

আটকরা হলেন- শেরপুর উপজেলার বিশালপুর ইউনিয়নের জামাইল স্কুলপাড়া গ্রামের মো. হাসান আলীর ছেলে মো. রবিউল ইসলাম রুবেল (১৯), জামাইল হাটখোলা গ্রামের মৃত বাচ্চু ফকিরের ছেলে মো. আব্দুল জলিল (৩২) এবং জামাইল মজলিশী পাড়া গ্রামের খোকা মিয়ার ছেলে গ্রাম্য মাতব্বর সাইফুল ইসলাম (৫৫)।

মামলা সূত্রে জানা যায়, গত ২৬ অক্টোবর বেলা ১১টার দিকে জামাইল মজলিশিপাড়া গ্রামের এক বুদ্ধি প্রতিবন্ধী গৃহবধূ বসতবাড়ির সামনে বসে কাজ করছিলেন। এসময় রবিউল ইসলাম রুবেল ও আব্দুল জলিল তাকে জোরপূর্বক তুলে নিয়ে যায়। এরপর রুবেলের বাড়ির উত্তর দুয়ারী শয়নকক্ষে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। পরবর্তীতে ঘটনাটি এলাকায় জানাজানি হলে গ্রাম্য মাতব্বর খোদা বক্স, ফরিদ উদ্দীন, সাইফুল ইসলামসহ বেশকয়েকজন সালিশের মাধ্যমে আপস-রফা করে ধামাচাপা দেওয়ার চেষ্টা করে। মাতব্বরদের কথা মানতে রাজি না হওয়ায় ভুক্তভোগী গৃহবধূ ও তার পরিবারকে গ্রাম ছাড়া করার হুমকি-ধামকি দেন তারা। একপর্যায়ে গণধর্ষণের শিকার প্রতিবন্ধী গৃহবধূ ও তার পরিবার ঘটনাটি পুলিশকে জানালে তাৎক্ষণিক নির্যাতিতা গৃহবধূকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেইসঙ্গে অভিযান চালিয়ে অভিযুক্ত রুবেল, জলিল এবং গ্রাম্য মাতব্বর সাইফুলকে আটক করে পুলিশ।

শেরপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) এসএম আবুল কালাম আজাদ বলেন, এ ঘটনায় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। পরে অভিযুক্ত রবিউল ইসলাম রুবেল, আব্দুল জলিল এবং গ্রাম্য মাতব্বর সাইফুল ইসলামকে আটক করা হয়েছে।

তিনি বলেন, আটকদের বুধবার বিকেলে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া মামলায় অভিযুক্ত অন্যদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২০
কেইউএ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।