ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সন্ত্রাসী হামলায় নীলফামারী পৌরসভার কাউন্সিলর আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৩ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২০
সন্ত্রাসী হামলায় নীলফামারী পৌরসভার কাউন্সিলর আহত

নীলফামারী: সন্ত্রাসী হামলায় আহত হয়েছেন নীলফামারী পৌরসভার কাউন্সিলর কলিম উদ্দিন। বুধবার (২৮ অক্টোবর) দিনগত মধ্যরাতে জেলা শহরের সার্কিট হাউজ সড়কে নিজ বাড়ির সামনে হামলার শিকার হন তিনি।

 

আহত কলিম উদ্দিনকে রাতেই নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নীলফামারী পৌরসভার আট নম্বর ওয়ার্ড কাউন্সিলর কলিম উদ্দিন বলেন, ডাকবাংলো এলাকা থেকে রাতে সার্কিট হাউজ সড়কে আমার বাড়িতে ফেরার সময় পেছন থেকে এক ব্যক্তি আমাকে ছুরিকাঘাত করেন। এ সময় আমার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারী পালিয়ে যান। ওই ব্যক্তিকে আমি চিনেছি। এ ব্যাপারে থানায় মামলা করব।

নীলফামারী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. অমল রায় জানান, আপাতত তিনি শঙ্কামুক্ত। তার বাম হাতে আঘাত করা হয়েছে। সেলাই দেওয়া হয়েছে।

নীলফামারী পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগ সভাপতি দেওয়ান কামাল আহমেদ এ হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে বলেন, এ ঘটনায় জড়িত ব্যক্তির বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে প্রশাসনের প্রতি অনুরোধ জানাচ্ছি।

বাংলাদেশ সময়: ১২৩২ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২০
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।