ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সিভিল সার্জনের স্বাক্ষর জাল করে অর্থ আত্মসাতের অভিযোগে দুদকের মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২০
সিভিল সার্জনের স্বাক্ষর জাল করে অর্থ আত্মসাতের অভিযোগে দুদকের মামলা

খাগড়াছড়ি: খাগড়াছড়ির সাবেক সিভিল সার্জনের স্বাক্ষর জাল করে গাড়ি মেরামত প্রকল্পের প্রায় ১২ লাখ টাকা আত্মসাতের অভিযোগে তিনজনের বিরুদ্ধে মামলা করেছেদুদক।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকালে খাগড়াছড়ি জেলা ও দায়রা জজ রেজা মো. আলমগীর হাসানের বিশেষ আদালতে দুর্নীতি দমন কমিশনের (দুদক) সহকারী পরিচালক আবুল বাশার মামলাটি করেন।

মামলার আসারিরা হলেন সিভিল সার্জন কার্যালয়ের সাবেক প্রশাসনিক কর্মকর্তা মো. জাহেদ হোসেন, একই কার্যালয়ের সাবেক হিসাব রক্ষণ কর্মকর্তা প্রিয় রঞ্জন বড়ুয়া ও ঠিকাদার জসিম উদ্দিন।

জানা যায়, ২০১৭ সালের জুন মাসে খাগড়াছড়ির সাবেক সিভিল সার্জন কার্যালয়ের তিনটি গাড়ি মেরামতের ভুয়া প্রকল্প দেখিয়ে আসামিরা পারস্পারিক যোগসাজশে সাবেক সিভিল সার্জন ডা. আব্দুস সালামের স্বাক্ষর জাল করে সরকারি অর্থ আত্মসাৎ করেন। এ সংক্রান্ত একটি অভিযোগ দুদকে দেওয়া হয়। সেই সূত্র ধরে প্রাথমিক সত্যতা পেয়ে দুদক মামলা দায়ের করে।
 
জেলা দুনীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জসিম উদ্দিন মজুমদার জানান, ১৯৪৭ সনের দুনীতি প্রতিরোধ আইনে মামলাটি রুজু করা হয়েছে। আদালত মামলাটি আমলে নিয়ে দুদককে তদন্তের নির্দেশ দিয়েছে।
 
বাংলাদেশ সময়: ১৪২৩ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২০
এডি/এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।