ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সৈয়দপুরে ক্রিকেটারের ওপর হামলার প্রতিবাদে সড়ক অবরোধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২০
সৈয়দপুরে ক্রিকেটারের ওপর হামলার প্রতিবাদে সড়ক অবরোধ

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুর প্রিমিয়ার লীগ চলাকালে স্থানীয় এক ক্রিকেটারের ওপর হামলার প্রতিবাদে শহরের প্রধান সড়কের ব্যস্ততম পাঁচমাথা মোড় অবরোধ করেন স্থানীয় ক্রিকেটাররা।  

বুধবার (৪ নভেম্বর) বিকেল সাড়ে ৪টা থেকে ঘণ্টাব্যাপী চলে ওই অবরোধ।

পরে ঘটনাস্থলে গিয়ে সৈয়দপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. রমিজ আলম বিচারের আশ্বাস দিলে ক্রিকেটাররা অবরোধ তুলে নেন এবং থানায় মামলা দায়ের করেন।  

জানা যায়, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিনের ছেলে সিয়াম ওই প্রিমিয়ার লীগে প্রভাব খাটানোসহ স্থানীয় ক্রিকেটার জুয়েলকে গালিগালাজ ও শারীরিকভাবে লাঞ্ছিত করেন। এরই প্রতিবাদে রাস্তায় নামেন ক্রিকেটাররা। এসময় শহরের তীব্র যানজটের সৃষ্টি হয়। অবরোধ চলাকালে বক্তব্য দেন স্থানীয় ক্রিকেটার জাহিদী, নাসিম, জুয়েলসহ অনেকে।  
 
বক্তারা বলেন, প্রিমিয়ার লীগ ক্রিকেটের উদ্বোধনী অনুষ্ঠানে ওই নেতাকে অতিথি না করায় তার ছেলে ক্রিকেটারকে লাঞ্ছিত করেন এবং জীবননাশের হুমকি দেন।  

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান মামলার দায়েরের বিষয়টি নিশ্চিত করেন।

এ ব্যাপারে সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন মোবাইল ফোনে জানান, ঘটনাটি সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। আমার ছেলের বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে।   

বাংলাদেশ সময়: ২১৪৭ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০২০
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।