ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বেনাপোল সীমান্ত থেকে অবৈধ অনুপ্রবেশের দায়ে আটক ৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১৭ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২০
বেনাপোল সীমান্ত থেকে অবৈধ অনুপ্রবেশের দায়ে আটক ৭

বেনাপোল (যশোর): বেনাপোল সীমান্ত দিয়ে অবৈধ অনুপ্রবেশের দায়ে শিশু, নারী ও পুরুষসহ সাত জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

বুধবার (৪ নভেম্বর) রাত ৯টার দিকে বেনাপোল পুটখালি সীমান্ত থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- নড়াইল জেলার লাবনী বেগম (২৫) ও তার দেড় বছরের এক কন্যা, যশোর অভয়নগর এলাকার হাসিনা বেগম (২০), জামালপুর জেলার কোনাবাড়ি এলাকার জালাল উদ্দিন (৩৫), বাগেরহাট জেলার সরনখোলা এলাকার ফিরোজা  হাওলাদার ( ৩২) তার স্ত্রী জোসনা বেগম (২৮) এবং তার দুই বছর বয়সী ছেলে।

২১ বিজিবি ব্যাটালিয়ানের পুটখালি ক্যাম্পের কোম্পানি কমান্ডার শাহআলম বাংলানিউজকে জানান, পুটখালি সীমান্ত দিয়ে ভারত থেকে অবৈধ পথে এক দল নারী পুরুষ বাংলাদেশে প্রবেশ করবে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে শিশু, নারী পুরুষসহ সাত জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশের দায়ে মামালা দিয়ে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছ।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান জানান, বিজিবি সদস্যরা শিশু, নারী ও পুরুষসহ সাত জনকে অবৈধ অনুপ্রবেশের দায়ে মামলা দিয়ে থানায় হস্তান্তর করেছে। বৃহস্পতিবার (৫ নভেম্বর) সকালে তাদের যশোর আদালতে সোপর্দ করা হবে।

বাংলাদেশ সময়: ০৪১৭ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০২০
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।