ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

জয়পুরহাটে ধর্ষণের অভিযোগে ইউপি সদস্য আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৬ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২০
জয়পুরহাটে ধর্ষণের অভিযোগে ইউপি সদস্য আটক

জয়পুরহাট: বিদেশে পাঠানোর কথা বলে এক তরুণীকে ধর্ষণের অভিযোগে জয়পুরহাট সদর উপজেলার দোগাছী ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য আব্দুল কুদ্দুসকে আটক করেছে র‌্যাব।

বুধবার (৪ নভেম্বর) সন্ধ্যায় তরুণীর মা র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) কাছে অভিযোগ করলে বৃহস্পতিবার ভোরে সদর উপজেলার চকশ্যাম এলাকা থেকে তাকে আটক করা হয়।

আব্দুল কুদ্দুস ওই গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে।

জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ জানান, মাস খানেক আগে ওই তরুণীকে সৌদি আরবে নিয়ে ভালো বেতনের চাকরি দেওয়ার প্রলোভন দেখান ইউপি সদস্য আব্দুল কুদ্দুস। পরিবারের স্বচ্ছলতা আনতে ওই তরুণী পাসপোর্ট করার জন্য বুধবার বিকেলে খঞ্জনপুর এলাকায় আব্দুল কুদ্দুসের সঙ্গে দেখা করতে গেলে তিনি কৌশলে তাকে একটি বাড়িতে নিয়ে ধর্ষণ করেন। এ সময় তরুণীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে আব্দুল কুদ্দুস পালিয়ে যান। পরে অসুস্থ অবস্থায় ওই তরুণীকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে তরুণীর মা বাদী হয়ে জয়পুরহাট সদর থানায় মামলা দায়ের করেছেন।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০২০
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।